শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ১১:১৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ:
সাভারে গ্রিল কেটে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকাসহ স্বর্ণলঙ্কার লুট উত্তরা পাবলিক লাইব্রেরির উদ্যোগে ‘গর্বিত বাবা সম্মাননা-২০২৪’ প্রদান সাহারা খাতুনের কবর জিয়ারতে দোয়া-মোনাজাত-ফুলেল শ্রদ্ধা দ্রুত পণ্য খালাস আইন বাতিলের দাবিতে কাস্টমস এজেন্টসদের বিক্ষোভ মিছিল ১০ হাজার কর্মী নিয়ে আ.লীগের ‘প্লাটিনাম জয়ন্তী’তে খসরু চৌধুরী, এমপি উত্তরায় স্বাচিপ কমিটির উদ্যোগে আ.লীগের প্লাটিনাম জয়ন্তী উদযাপন উত্তরায় হাট পরিদর্শন শেষে সাংবাদিকদের যা বললেন ডিসি শাহজাহান দিয়াবাড়ি হাটে পিকআপ থেকে চাঁদা আদায়কালে আটক ৩ দিয়াবাড়িতে রাস্তার উপর হাটের পশু! জোর করে হাটে গরু নেয়ার চেষ্টা; ছবি তোলায় সাংবাদিকের উপর হামলা

উত্তরা পাবলিক লাইব্রেরি’র স্বপ্নজয়ী নারী সম্মাননা

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম: রবিবার, ১০ মার্চ, ২০২৪
  • ৩৮৬ বার পঠিত

নারীর আলো বিশ্বময়, সেই আলোতে বিশ্বজয় শীর্ষক আলোচনা সভা ও স্বপ্নজয়ী নারী সম্মাননা-২০২৪ প্রদান অনুষ্ঠানের আয়োজন করে উত্তরা পাবলিক লাইব্রেরি। শনিবার (০৯ মার্চ) বিকেলে উত্তরা লেডিজ ক্লাব অডিটোরিয়ামে এই অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় সংসদের মাননীয় সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী, এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেসরকারি বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য, ঢাকা ১৮ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ খসরু চৌধুরী( সিআইপি) , সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য শাহিদা তারেখ দিপ্তী, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য, অধ্যাপক ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান এবং বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক, মামস্-এম. এ. আউয়াল মডেল স্কুল অ্যান্ড কলেজের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা মোঃ আবদুল আউয়াল। আয়োজনে সভাপতিত্ব করেন উত্তরা লেডিজ ক্লাবের সম্মানিত সভাপতি ইসমে আরা হানিফ।

উত্তরা পাবলিক লাইব্রেরির প্রতিষ্ঠাতা ও সভাপতি মোহাম্মদ তারেকউজ্জামান খান এর সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা(উপ সচিব) ও উত্তরা পাবলিক লাইব্রেরির সম্মানিত উপদেষ্টা মোঃ জুলকার নায়ন। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন মোঃ আশরাফ উল আলম ও দিল আফরোজ।

অনুষ্ঠান সফলভাবে সম্পন্ন করার জন্য উত্তরা পাবলিক লাইব্রেরির পরিচালক মোছলেহউদ্দিন আহমেদ ও সাংগঠনিক কমিটির আহ্বায়ক আহমেদ নাসির নিরলসভাবে পরিশ্রম করেছেন। উত্তরা পাবলিক লাইব্রেরি এ বছরই প্রথম নারীদের সম্মাননা দেয়ার উদ্যোগ গ্রহণ করেছে। এই ধারা অব্যাহত রাখতে নিরন্তর প্রচেষ্টা অব্যাহত রাখবে আয়োজকরা। অনুষ্ঠানে বিভিন্ন ক্যাটাগরিতে ৩৩জন নারীকে স্বপ্নজয়ী নারী সম্মাননা প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন..

  • Print
  • উত্তরা নিউজ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন:
এ জাতীয় আরো খবর..
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩-২০২৩
themesba-lates1749691102