শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ১১:১৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ:
সাভারে গ্রিল কেটে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকাসহ স্বর্ণলঙ্কার লুট উত্তরা পাবলিক লাইব্রেরির উদ্যোগে ‘গর্বিত বাবা সম্মাননা-২০২৪’ প্রদান সাহারা খাতুনের কবর জিয়ারতে দোয়া-মোনাজাত-ফুলেল শ্রদ্ধা দ্রুত পণ্য খালাস আইন বাতিলের দাবিতে কাস্টমস এজেন্টসদের বিক্ষোভ মিছিল ১০ হাজার কর্মী নিয়ে আ.লীগের ‘প্লাটিনাম জয়ন্তী’তে খসরু চৌধুরী, এমপি উত্তরায় স্বাচিপ কমিটির উদ্যোগে আ.লীগের প্লাটিনাম জয়ন্তী উদযাপন উত্তরায় হাট পরিদর্শন শেষে সাংবাদিকদের যা বললেন ডিসি শাহজাহান দিয়াবাড়ি হাটে পিকআপ থেকে চাঁদা আদায়কালে আটক ৩ দিয়াবাড়িতে রাস্তার উপর হাটের পশু! জোর করে হাটে গরু নেয়ার চেষ্টা; ছবি তোলায় সাংবাদিকের উপর হামলা

উত্তরায় হাট পরিদর্শন শেষে সাংবাদিকদের যা বললেন ডিসি শাহজাহান

এইচ.এম মাহমুদুল হাসান, নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম: শনিবার, ১৫ জুন, ২০২৪
  • ১১৯ বার পঠিত

রাজধানীর উত্তরা দিয়াবাড়ি পশুর হাট পরিদর্শন করেছেন ডিএমপি উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. শাহজাহান। আজ (শনিবার) দুপুরে দিয়াবাড়ি গরুর হাটের পুলিশ কন্ট্রোল রুমসহ আশপাশের এলাকা  ঘুরে দেখেন তিনি।

পরিদর্শকালে দেশের বিভিন্ন স্থান থেকে দিয়াবাড়ি হাটে গরু-ছাগল নিয়ে আসা প্রান্তিক খামারি ও ব্যাপারিদের সাথে কথা বলেন ডিসি মো. শাহজাহান। এ সময় তিনি ব্যাপারিরা চাঁদাবাজি কিংবা জোরপূর্বক কেউ তাদেরকে হাটে নিয়ে এসেছে কিনা? জানতে চাইলে এমন কিছু হচ্ছে না বলে জানান ব্যাপারীরা। একই সঙ্গে  হাটের সার্বিক পরিবেশ এবং নিরাপত্তা ব্যবস্থা নিয়ে সন্তোষ প্রকাশ করেন তারা।

ডিসির বক্তব্য শুনুন: https://www.facebook.com/share/v/t41MJ9DfqQbTKzLp/

পরে সাংবাদিকদের সাথে আলাপকালে উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো. শাহজাহান বলেন, ব্যাপারী এবং ক্রেতাসাধারণের সঙ্গে কথা বলেছি। সবাই হাটের পরিবেশ নিয়ে সন্তোষ প্রকাশ করেছেন।

এক হাটের গরু অন্য হাটে নেয়া হলে কঠোর আইনগত পদক্ষেপের হুঁশিয়ারি দিয়ে তিনি বলেন, ছোটখাটো ঘটনা ছাড়া এরকম কোন অভিযোগ পাইনি। ব্যাপারিরা সবাই নিজেদের ইচ্ছে অনুযায়ী হাটে এসেছেন।

এসময় উত্তরায় গরুর হাটের সংবাদ সংগ্রহকালে স্থানীয় সাংবাদিক নুরুল আমিন হাসানের উপর হামলাকারীদের বিষয়ে জানতে চাইলে ডিসি বলেন, আমরা সে ঘটনায় মামলা নিয়েছি এবং আসামী অ্যারেস্ট করেছি। যদি আরো কিছু করতে হয় তা-ও আমরা করবো।

এছাড়াও গতকাল (শুক্রবার) রাতে দিয়াবাড়ি হাটে পিকআপ থেকে টোকেনের মাধ্যমে চাঁদা আদায়কারীদের বিষয়ে তিনি বলেন, ক্রেতারা বাসায় গরু নিয়ে যাওয়ার জন্য ছোট ছোট পিকআপ নিয়ে আসে, তাদের কাছ থেকে কেউ কোন রকম অর্থ আদায় করে আপনারা দেখেছেন আমরা সে ব্যাপারে আইনগত পদক্ষেপ গ্রহণ করেছি।

রাস্তার উপর হাটের গরু রাখার বিষয়ে প্রশ্ন করা হলে ডিসি মো. শাহজাহান বলেন, এমন কিছু দেখতে পাইনি। পরে তাকে হাটে আসা অন্যান্য ক্রেতা-বিক্রেতাদের সঙ্গে কথা বলতে দেখা যায়।

এসময় পরিদর্শনস্থলে উপস্থিত ছিলেন ডিএমপি উত্তরা জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) সুমন কর, তুরাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শেখ সাদিসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা। এর আগে দুপুরে উত্তরা ১০ নম্বর সেক্টর রানাভোলা পশুর হাট পরিদর্শন করেন উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. শাহজাহান।

নিউজটি শেয়ার করুন..

  • Print
  • উত্তরা নিউজ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন:
এ জাতীয় আরো খবর..
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩-২০২৩
themesba-lates1749691102