সোমবার, ২০ মে ২০২৪, ০৮:৫৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ:
ঢাকা-১৮ কে বাংলাদেশের স্মার্ট ও মডেল আসন তৈরি করব: খসরু চৌধুরী প্রাইম ইউনিভার্সিটি ও ওয়াশিংটন ইউনিভার্সিটির মধ্যে যৌথ চুক্তি স্বাক্ষরিত উত্তরা ১০নং সেক্টরকে একটি মডেল সেক্টর হিসেবে গড়ে তুলতে চাই: উপাধ্যক্ষ আব্দুস শহীদ ১৫ বছর পূর্তিতে ট্রাস্ট কলেজে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা উত্তরা পাবলিক লাইব্রেরির উদ্যোগে ‘৩২‘রত্নগর্ভা মা’কে বিশেষ সম্মাননা প্রদান উত্তরার দুই স্থানে ‘ফায়ার সার্ভিস স্টেশন’ স্থাপনের দাবী জানিয়ে সংসদে খসরু চৌধুরী পথচারীদের মাঝে সেক্টর সোসাইটি নেতৃবৃন্দের স্যালাইন-পানি বিতরণ দিয়াবাড়ি লেকে গোসল করতে নেমে ২ কিশোরের মৃত্যু উত্তরায় বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের পানি বিতরণ-বৃক্ষরোপন উত্তরায় শ্রমিক-পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

দিয়াবাড়ি লেকে গোসল করতে নেমে ২ কিশোরের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম: শনিবার, ৪ মে, ২০২৪
  • ৫৬ বার পঠিত

রাজধানীর তুরাগে দিয়াবাড়ি লেকের পানিতে গোসল করতে নেমে দুই কিশোরের মৃত্যু হয়েছে। আজ (শনিবার) দুপুরে তুরাগ থানাধীন রাজউক উত্তরা ১৬ নম্বর সেক্টর এলাকার ১০ নম্বর ব্রিজ সংলগ্ন লেকে এই ঘটনা ঘটে। নিহত ওই দুই কিশোরের নাম আশরাফুল (১৪) ও জিহাদ (১৩)।

দুপুরে উত্তরা নিউজকে  ঘটনার সত্যতা নিশ্চিত করে উত্তরা ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার মোহাম্মদ আলম জানায়, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে ছুটে যাই। বেলা ৩:৩৬ মিনিটে আমাদের ডুবুরি দল দিয়াবাড়ি লেক থেকে দুটি মরদেহ উদ্ধার করে লাশ তুরাগ থানায় হস্তান্তর করেছে।

এদিকে, লাশ উদ্ধারের বিষয়ে তুরাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শেখ সাদিক উত্তরা নিউজকে  বলেন, লাশ দুটি আমরা উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। তারা প্রত্যেকেই কিশোর। নিহতরা গাবতলী ও মিরপুর এলাকায় পরিবারের সঙ্গে ভাড়া থাকত।

মৃত্যুর প্রাথমিক কারণ সম্পর্কে ওসি বলেন, প্রত্যক্ষদর্শী এক চা দোকানীর সঙ্গে কথা বলে জানতে পেরেছি, তারা পাঁচ বন্ধু মিলে স্থানটিতে গোসল করতে নেমেছিল। জায়গাটি বেশ গভীর হওয়ায় তিনজন ফিরে আসতে পারলেও ওই দুইজন চিৎকার করতে করতে পানিতে তলিয়ে যায়। বর্তমানে তাদের পরিচয় শনাক্ত পূর্বক আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন..

  • Print
  • উত্তরা নিউজ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন:
এ জাতীয় আরো খবর..
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩-২০২৩
themesba-lates1749691102