শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ১১:৩৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ:
সাভারে গ্রিল কেটে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকাসহ স্বর্ণলঙ্কার লুট উত্তরা পাবলিক লাইব্রেরির উদ্যোগে ‘গর্বিত বাবা সম্মাননা-২০২৪’ প্রদান সাহারা খাতুনের কবর জিয়ারতে দোয়া-মোনাজাত-ফুলেল শ্রদ্ধা দ্রুত পণ্য খালাস আইন বাতিলের দাবিতে কাস্টমস এজেন্টসদের বিক্ষোভ মিছিল ১০ হাজার কর্মী নিয়ে আ.লীগের ‘প্লাটিনাম জয়ন্তী’তে খসরু চৌধুরী, এমপি উত্তরায় স্বাচিপ কমিটির উদ্যোগে আ.লীগের প্লাটিনাম জয়ন্তী উদযাপন উত্তরায় হাট পরিদর্শন শেষে সাংবাদিকদের যা বললেন ডিসি শাহজাহান দিয়াবাড়ি হাটে পিকআপ থেকে চাঁদা আদায়কালে আটক ৩ দিয়াবাড়িতে রাস্তার উপর হাটের পশু! জোর করে হাটে গরু নেয়ার চেষ্টা; ছবি তোলায় সাংবাদিকের উপর হামলা

দুঃস্থদের মাঝে সাংসদ খসরু চৌধুরীর ঈদ উপহার বিতরণ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম: বুধবার, ৩ এপ্রিল, ২০২৪
  • ৬৩ বার পঠিত

প্রধানমন্ত্রীর পক্ষ থেকে রাজধানী উত্তরার বিভিন্ন এলাকায় গরীব-দুঃস্থদের মাঝে  ঈদ উপহার বিতরণ করেছেন ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য এবং বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মো. খসরু চৌধুরী।

আজ (বুধবার) দিনজুড়ে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৫১, ৫২, ৫৩, ৫৪ ও ১ নম্বর ওয়ার্ডে এসব শাড়ি ও লুঙ্গি ও পাঞ্জাবি বিতরণ করা হয়। গরীব-দুঃস্থদেও মাঝে সাংসদ খসরু চৌধুরী নিজ হাতে এসব ঈদ উপহার তুলে দেন।

এ সময় খসরু চৌধুরী সিআইপি বলেন, ঈদ মানে আনন্দ। এই আনন্দ ভাগাভাগি করে নিতে আমরা ঢাকা-১৮ আসনের গরিব, দুস্থ ও অসহায়দের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ঈদ উপহার বিতরণের উদ্যোগ নিয়েছি। পবিত্র ঈদুল ফিতর পর্যন্ত আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

৫৩নং ওয়ার্ডে কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ নাসির উদ্দিন, ৫৪নং ওয়ার্ড ধউর প্রাইমারি স্কুল মাঠে শেখ সোহেল, ৫৪ ওয়ার্ড কামার পাড়া হাইস্কুলে কাউন্সিলর জাহাঙ্গীর হোসেন যুবরাজ, ৫২ নং ওয়ার্ড আবদুল্লাহ মেমোরিয়াল স্কুলে ইকবাল (মাস্টার), ৫২ নং ওয়ার্ড বাউনিয়া বাজারে আওয়ামী লীগ নেতা মোহাম্মদ সোহেল মিয়া, ১৩ নং সেক্টর পার্কে ৫১ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ শরীফুর রহমান, উত্তরা ৬নং সেক্টর কমিউনিটি সেন্টারে ১ নং ওয়ার্ড কাউন্সিলর আফসার উদ্দিন খান ঈদ উপহার বিতরণ কাজের সমন্বয় করেন।

জানা গেছে, নিপা গ্রুপ ও কেসি ফাউন্ডেশনের চেয়ারম্যান খসরু চৌধুরী সিআইপির পক্ষ থেকে ঢাকা-১৮ আসনের সাধারণ মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করার ব্যবস্থা করা হয়েছে। রোজার শুরু থেকে ঈদ উপহার হিসেবে শাড়ি ও লুঙ্গি ও পাঞ্জাবি বিতরণের কার্যক্রম চলছে। পবিত্র ঈদুল ফিতর পর্যন্ত এ কার্যক্রম অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন..

  • Print
  • উত্তরা নিউজ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন:
এ জাতীয় আরো খবর..
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩-২০২৩
themesba-lates1749691102