সোমবার, ২০ মে ২০২৪, ০৯:০৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ:
ঢাকা-১৮ কে বাংলাদেশের স্মার্ট ও মডেল আসন তৈরি করব: খসরু চৌধুরী প্রাইম ইউনিভার্সিটি ও ওয়াশিংটন ইউনিভার্সিটির মধ্যে যৌথ চুক্তি স্বাক্ষরিত উত্তরা ১০নং সেক্টরকে একটি মডেল সেক্টর হিসেবে গড়ে তুলতে চাই: উপাধ্যক্ষ আব্দুস শহীদ ১৫ বছর পূর্তিতে ট্রাস্ট কলেজে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা উত্তরা পাবলিক লাইব্রেরির উদ্যোগে ‘৩২‘রত্নগর্ভা মা’কে বিশেষ সম্মাননা প্রদান উত্তরার দুই স্থানে ‘ফায়ার সার্ভিস স্টেশন’ স্থাপনের দাবী জানিয়ে সংসদে খসরু চৌধুরী পথচারীদের মাঝে সেক্টর সোসাইটি নেতৃবৃন্দের স্যালাইন-পানি বিতরণ দিয়াবাড়ি লেকে গোসল করতে নেমে ২ কিশোরের মৃত্যু উত্তরায় বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের পানি বিতরণ-বৃক্ষরোপন উত্তরায় শ্রমিক-পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

আছমত উল্লাহ ফাউন্ডেশন এর উদ্যোগে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম: শনিবার, ৬ এপ্রিল, ২০২৪
  • ৫৪৯ বার পঠিত
ঈদ সামনে রেখে অসহায় গরিব মানুষের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করেছে সেবামূলক সংগঠন ‘আছমত উল্লাহ ফাউন্ডেশন’
আজ ৬ এপ্রিল ২০২৪, শনিবার সকাল ১০ টায়  আছমত উল্লাহ আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ প্রাঙ্গণে আছমত উল্লাহ ফাউন্ডেশনের উদ্যোগে পবিত্র ঈদ উপলক্ষে ১১০ জন দরিদ্র, দুঃস্থ, ভাসমান ও অস্বচ্ছল মানুষের জন্য খাদ্য বিতরণ কর্মসূচী পালন করা হয়।
এই খাদ্য বিতরণ কর্মসূচীতে উপস্থিত ছিলেন আছমত উল্লাহ ফাউন্ডেশনের  প্রতিষ্ঠাতা ও সভাপতি, মরহুম আছমত উল্লাহ সাহেবের অর্ধাঙ্গিনী সাহিদা খাতুন। মরহুম আছমত উল্লাহ সাহেবের একমাত্র কন্যা আছমত উল্লাহ ফাউন্ডেশনের সহ সভাপতি আছমা আক্তার ।
আছমত উল্লাহ আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ এবং আছমত উল্লাহ ফাউন্ডেশনের মহাসচিব মরহুম আছমত উল্লাহ সাহেবের একমাত্র পুত্র মো. মোস্তাফিজুর রহমান। এবং আছমত উল্লাহ ফাউন্ডেশনের অন্যান্য সদস্যবৃন্দ।
মোস্তাফিজুর রহমান বলেন, আমরা আছমত উল্লাহ ফাউন্ডেশনের পরিবারের সকলে আপনাদের দোয়া কামনা করছি যেন আল্লাহ তায়ালার রহমতে আমাদের এই উদ্যোগ চলমান থাকে এবং ভবিষ্যতে আরো বড় পরিসরে এই কার্যক্রম পরিচালনা করতে পারি।
এছাড়াও আমাদের ফাউন্ডেশনে যারা সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন তাদের সুস্থতা এবং মঙ্গল কামনা করছি। এবং তাদের জন্য আল্লাহ তায়ালার কাছে দোয়া প্রার্থনা করছি।

নিউজটি শেয়ার করুন..

  • Print
  • উত্তরা নিউজ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন:
এ জাতীয় আরো খবর..
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩-২০২৩
themesba-lates1749691102