সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০১:০৯ অপরাহ্ন

নৌকার মনোনয়ন কিনলেন ব্যারিস্টার রুহুল আমীন মিহন

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম: রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩
  • ৩০ বার পঠিত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে হবিগঞ্জ-৩ (হবিগঞ্জ সদর, লাখাই ও শায়েস্তাগঞ্জ) আসনে অংশ নিতে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির মুক্তিযুদ্ধ বিষয়ক উপ কমিটির সদস্য এবং বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার রুহুল আমীন মোল্লা (মিহন)।

রোববার (১৯ নভেম্বর) দুপুরে বঙ্গবন্ধু অ্যাভিনিউর আওয়ামী লীগ কার্যালয় উপস্থিত হয়ে তিনি এ মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

মনোনয়ন ফরম সংগ্রহকালে ব্যারিস্টার রুহুল আমীন মিহন গণমাধ্যমকে বলেন, বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে হবিগঞ্জ-৩ আসনটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে মাননীয় প্রধানমন্ত্রী যে প্রত্যয় ব্যক্ত করেছেন তারই ধারাবাহিকতায় স্মার্ট সিটিজেন, স্মার্ট ইকোনমি, স্মার্ট গভারনেন্স এবং স্মার্ট সোসাইটি গড়ার লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী লীগ এবং বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের সমন্বয়ে সকল কার্যক্রমের সক্রিয় ভূমিকা পালন করার চেষ্টা করছি। এছাড়াও বিএনপি-জামায়াতের নৈরাজ্য প্রতিরোধে জনগণের জান মালের নিরাপত্তায় সার্বক্ষণিক রাজপথে আন্দোলন সংগ্রামে অংশ গ্রহন করে যাচ্ছি। সাধারণ মানুষের ভাগ্য পরিবর্তন করে উন্নয়নশীল দেশ হিসেবে বাংলাদেশকে এগিয়ে নিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার যে মিশন তা বাস্তবায়নে আমি অঙ্গিকারবদ্ধ।

তিনি বলেন, আমি বিশ্বাস করি তরুণ প্রজন্মের প্রতিনিধি হিসাবে জাতীয় সংসদে প্রতিনিধিত্ব করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী আমাকে মনোনয়ন দিবেন। এ সময় তিনি হবিগঞ্জ-৩ আসনের জনগণের দোয়া ও নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান।

উল্লেখ্য, ব্যারিস্টার রুহুল আমীন মোল্লা (মিহন) হবিগঞ্জ তার নির্বাচনী এলাকায় মানবিক আইনজীবী হিসেবে পরিচিত। কোভিড-১৯ করোনা মহামারীসহ বিভিন্ন দুর্যোগ মোকাবেলায় সাধারণ মানুষের কল্যাণে মানবিক কাজের মাধ্যমে বেশ প্রশংসিত একজন ব্যক্তিত্ব। হবিগঞ্জ-৩ আসনের উন্নয়নকে ত্বরান্বিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর হাতেই নৌকা প্রতীক তুলে দিবেন সাধারণ ভোটারদের এমনটাই প্রত্যাশা।

নিউজটি শেয়ার করুন..

  • Print
  • উত্তরা নিউজ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন:
এ জাতীয় আরো খবর..
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩-২০২৩
themesba-lates1749691102