সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৫২ অপরাহ্ন

বাংলাদেশ কৃষক লীগের খুলনা বিভাগীয় নির্বাচনী সভা অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম: বৃহস্পতিবার, ৯ নভেম্বর, ২০২৩
  • ১২০ বার পঠিত

আজ ৯ নভেম্বর ২০২৩, রোজ বৃহস্পতিবার সকাল ১১ ঘটিকায় যশোর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আসন্ন দ্বাদশ জাতীয় নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগকে আবারো বিজয়ী করার লক্ষ্যে বাংলাদেশ কৃষক লীগের উদ্যোগে খুলনা বিভাগীয় নির্বাচনী প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষক লীগের সংগ্রামী সভাপতি কৃষিবিদ সমীর চন্দ।

প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ কৃষক লীগের সংগ্রামী সভাপতি কৃষিবিদ সমীর চন্দ বলেন, হাজার বছরের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তনয়া মাননীয় প্রধানমন্ত্রী কৃষক রত্ন জননেত্রী শেখ হাসিনার সরকার বাংলার জনগনের ভাগ্য উন্নয়নের সরকার। যতোবার বাংলাদেশ আওয়ামী লীগ রাষ্ট্র ক্ষমতায় এসেছে, বাংলার কৃষকের মুখে হাসি ফোটানোর জন্য নিরলস ভাবে কাজ করে গেছে। কৃষি খাতে ৪২ হাজার কোটি টাকা ভর্তুকি, কৃষকদের সহায়তা কার্ড, ১০ টাকায় ব্যাংক একাউন্ট খোলার সুবিধা প্রদান, সবকিছুই বাংলার কৃষক সমাজের জন্য জননেত্রী কৃষক রত্ন শেখ হাসিনার উপহার। বিএনপি জামাত আমলে সার, সেচ বিদ্যুতের দাবীতে আন্দোলনরত কৃষকদেরকে গুলি করে হত্যা করা হয়েছে। আওয়ামী লীগ সরকারের আমলে সার বিদ্যুৎ এখন কৃষকের পেছনে ছুটে বেড়ায়। কৃষকেরা আজ ফসল উৎপাদনে সফলতা পাচ্ছে, ফসলের ন্যায্য মূল্য পাচ্ছে। তাই বাংলার আপামর কৃষক সমাজ আগামী দ্বাদশ জাতীয় নির্বাচনে বিএনপি জামাতের অগ্নিসন্ত্রাস সহ দেশী বিদেশী সকল ষড়যন্ত্র প্রতিহত করে জননেত্রী কৃষক রত্ন শেখ হাসিনাকে নৌকা মার্কার বিজয় উপহার দিতে উম্মুখ হয়ে আছে। এই বিজয় নিশ্চিত না করা পর্যন্ত বাংলাদেশ কৃষক লীগের একজন নেতাকর্মীও মাঠ ছেড়ে ঘরে ফিরবে না।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষক লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা শরীফ আশরাফ আলী, বীর মুক্তিযোদ্ধা মো. মাহবুব উল আলম শান্তি, যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব আজম খান, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান বিপ্লব, কৃষিবিদ ড. হাবিবুর রহমান মোল্লা, নুরে আলম সিদ্দিকী হক, অধ্যাপক নাজমুল ইসলাম পানু, ভারপ্রাপ্ত প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. নুরুল ইসলাম বাদশা, তথ্য ও গবেষণা সম্পাদক শামীমা সুলতানা, পানি, সেচ ও বিদ্যুৎ বিষয়ক সম্পাদক কৃষিবিদ আলহাজ্ব মো: আব্দুর রাশেদ খান, কৃষি বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কৃষিবিদ আশরাফুল ইসলাম স্বপন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোছা. হালিমা রহমান, বেসরকারি বিষয়ক সম্পাদক মো. মিরুল ইসলাম, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য প্রাণকৃষ্ণ গোস্বামী, মিসেস মাহফুজা সুলতানা রুবি, কেন্দ্রীয় জাতীয় কমিটির সদস্য দিলীপ কুমার অধিকারী, আর.কে মুক্তা।

সভাপতিত্ব করেন এডভোকেট শামসুর রহমান, সভাপতি, যশোর জেলা কৃষক লীগ। সঞ্চালনা করেন মো. মোশাররফ হোসেন, সাধারণ সম্পাদক, যশোর জেলা কৃষক লীগ।

এসময় খুলনা বিভাগের অন্তর্ভুক্ত প্রতিটি জেলার কৃষক লীগের সভাপতি সাধারণ সম্পাদক সহ সকল উপজেলা পৌরসভা ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ের প্রতিনিধিগণ বিপুল উৎসাহ এবং উদ্দীপনার সাথে বিভাগীয় প্রতিনিধি সভায় অংশ নেন।

নিউজটি শেয়ার করুন..

  • Print
  • উত্তরা নিউজ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন:
এ জাতীয় আরো খবর..
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩-২০২৩
themesba-lates1749691102