শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৪৮ অপরাহ্ন

ঢাকা-১৮ আসনের সুশীল সমাজের সঙ্গে দয়াল বড়ুয়ার মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম: বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০২৩
  • ১৮৬ বার পঠিত

আসন্ন দ্বাদশ নির্বাচনকে সামনে রেখে ঢাকা-১৮ আসনের সুশীল সমাজের সঙ্গে মতবিনিময় সভা করেছেন জাতীয় পার্টি (জাপা)-এর জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহ্বায়ক ও ঢাকা-আসনের সংসদ সদস্য পদপ্রার্থী দয়াল কুমার বড়ুয়া।

গতকাল বুধবার (২৬ জুলাই) সকালে উত্তরায় ভূতের আড্ডা রেষ্টুরেন্ট ও পার্টি সেন্টারে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

এ মতবিনিময় সভায় ঢাকা-১৮ আসন ঘিরে দয়াল বড়ুয়া তাঁর নানা পরিকল্পনার কথা তুলে ধরে বলেন, আমি মনে করি এখানে স্থানীয় প্রতিনিধিদের সাথে তাদের জনপ্রতিনিধির একটি যোগাযোগের দূরত্ব রয়েছে। সাধারণ মানুষের নিত্যদিনের যে সমস্যাগুলো সহজেই সমাধানযোগ্য নিয়মিত মতবিনিময় না থাকায় মানুষ তার সে অধিকার থেকে বঞ্চিত হচ্ছে। তাই প্রত্যেক মাসে ২টি বা কমপক্ষে ১টি ‘জনতার মুখোমুখি’ বা ‘গণমানুষের জন্য’ শীর্ষক ওয়ার্ড ভিত্তিক সাধারণ মানুষ ও স্থানীয় প্রতিনিধিদের নিয়ে মতবিনিময় সভার আয়োজন করা হবে আমার অন্যতম প্রধান লক্ষ্য এবং এর মাধ্যমে স্থানীয় সমস্যা চিহ্নিতকরণ এবং সমাধানে এলাকাবাসীর অভিমত গ্রহণ করে পদক্ষেপ নিয়ে এই অঞ্চলের সকল সমস্যা সমাধানে কাজ করব।

তিনি বলেন, উত্তরখান, দক্ষিণখান, খিলক্ষেত, তুরাগসহ যেসকল এলাকা অল্প বৃষ্টিতেই জলাবদ্ধতার সৃষ্টি হয় এসকল এলাকায় অগ্রাধিকার ভিত্তিতে প্রকল্প গ্রহণের মাধ্যমে সুগভীর ড্রেনেজ ব্যবস্থা করা হবে এবং ব্যবহার অনুপযোগী স্থানীয় সড়কগুলোকে দ্রুত সংস্কারেরও উদ্যোগ নেয়া হবে। বিশেষ করে, বর্ষা মৌসুমে ডেঙ্গুর প্রাদুর্ভাব কমাতে সিটি কর্পোরেশন এর সাথে সমন্বিত উদ্যোগ গ্রহণ করা। পাশাপাশি ক্রমবর্ধমান অপরিকল্পিত নগরায়ণ ঠেকাতে বিশেষজ্ঞ কমিটি ও রাজউকের সাথে সমন্বিত প্রচেষ্টার কথাও জানান তিনি।

এসময় দয়াল বড়ুয়া বলেন, আমি যদি এই অঞ্চলের জনপ্রতিনিধি হিসেবে নির্বাচিত হতে পারি তাহলে আপনাদের সামনে ওয়াদাবদ্ধ হলাম যে, আমি আমার বলা কথাগুলো অক্ষরে অক্ষরে পালন করব। এছাড়াও আমি যদি নির্বাচিত না-ও হয় তবুও আমি আমার সামর্থ্যরে সবটুকু দিয়ে এসকল সমস্যা সমাধানে উদ্যোগ নিবো।

নিউজটি শেয়ার করুন..

  • Print
  • উত্তরা নিউজ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন:
এ জাতীয় আরো খবর..
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩-২০২৩
themesba-lates1749691102