শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১২:২৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:
সাভারে গ্রিল কেটে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকাসহ স্বর্ণলঙ্কার লুট উত্তরা পাবলিক লাইব্রেরির উদ্যোগে ‘গর্বিত বাবা সম্মাননা-২০২৪’ প্রদান সাহারা খাতুনের কবর জিয়ারতে দোয়া-মোনাজাত-ফুলেল শ্রদ্ধা দ্রুত পণ্য খালাস আইন বাতিলের দাবিতে কাস্টমস এজেন্টসদের বিক্ষোভ মিছিল ১০ হাজার কর্মী নিয়ে আ.লীগের ‘প্লাটিনাম জয়ন্তী’তে খসরু চৌধুরী, এমপি উত্তরায় স্বাচিপ কমিটির উদ্যোগে আ.লীগের প্লাটিনাম জয়ন্তী উদযাপন উত্তরায় হাট পরিদর্শন শেষে সাংবাদিকদের যা বললেন ডিসি শাহজাহান দিয়াবাড়ি হাটে পিকআপ থেকে চাঁদা আদায়কালে আটক ৩ দিয়াবাড়িতে রাস্তার উপর হাটের পশু! জোর করে হাটে গরু নেয়ার চেষ্টা; ছবি তোলায় সাংবাদিকের উপর হামলা

আমরা ভালুকাবাসী ঢাকা‘র ঈদ পুনর্মিলনী

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম: শনিবার, ৮ জুলাই, ২০২৩
  • ৩৬৩ বার পঠিত

উৎসব ও আনন্দমুখর পরিবেশে ঈদ পুনর্মিলনী উদযাপন করেছে আমরা ভালুকাবাসী ঢাকা। আজ শনিবার  আমরা ভালুকাবাসী ঢাকার উদ্যোগে সী শেল রিসোর্ট এ ঢাকায় বসবাসরত  ভালুকাবাসীদের নিয়ে ঈদ পুনর্মিলনী ও এক মনোজ্ঞ  সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন আমরা ভালুকাবাসী ঢাকা’র সম্মানিত সভাপতি বিশিষ্ট সমাজসেবক, দানবীর, শিক্ষানুরাগী ও রাজনৈতিক ব্যাক্তিত্ব আলহাজ্ব এম এ ওয়াহেদ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার এস এম সায়েম। ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান আয়োজক কমিটিতে আহ্বায়ক সাদিকুর রহমান তালুকদার ও সদস্য সচিব হিসেবে মো: রফিকুল ইসলাম দায়িত্ব পালন করেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের আহ্বায়ক সাদিকুর রহমান তালুকদার, ইঞ্জিনিয়ার মোঃ আলিম, কৃষক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান বিপ্লব, ডেপুটি অ্যাটর্নি জেনারেল এস. এম. আশরাফুল হক জর্জ প্রমুখ। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ভালুকার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সমাপনী বক্তব্যে সভাপতি সকলকে ঈদের শুভেচ্ছা প্রদান করেন এবং সদস্যদের পরিবারের  খোঁজখবর নেন। ঈদ পুনর্মিলনীর এ মিলনমেলায় অংশগ্রহণের জন্য অতিথিবৃন্দকে আন্তরিক ধন্যবাদ জানান । দীর্ঘদিন পর আমরা ভালুকাবাসী  ঢাকা পরিবারের সদস্যদের একীভূত করে এ ধরণের একটি সফল মিলনমেলার আয়োজন করায়  আয়োজক কমিটির সবাইকে ধন্যবাদ জানান।

তিনি বলেন, ঢাকায় আমাদের পরিচয় আমরা ভালুকাবাসী। আমাদের এই সংগঠন একটি সামাজিক সংগঠন এই সংগঠনটিকে ভ্রাতৃত্বের বন্ধনে আবদ্ধ করে সকলে মিলে এগিয়ে নিয়ে যেতে হবে। এ সময় তিনি সমিতির নির্বাহী সভাপতি লায়ন এম এ রশিদের অনুপস্থিতিতে উনার কার্যক্রম এবং উনার মানবিক ব্যক্তিত্বের ভূয়সি প্রশংসা করেন। লায়ন এম এ রশিদের মতো ব্যক্তিত্বসম্পন্ন লোক আমাদের বর্তমান সময়ে খুবই প্রয়োজন।

বক্তব্যে তিনি আরো বলেন, আমি আপনাদের কাছে একটি লিফলেট দিয়েছি এই লিফলেট এর মধ্যে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা যে নিরলস পরিশ্রম করে এই দেশটিকে এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করছেন তারই উন্নয়ন কাজের কিছু চিত্র আমি তুলে ধরেছি এবং অপর পৃষ্ঠায় আমি আমার এলাকায় যে সমস্ত সামাজিক কার্যক্রম গুলো পরিচালনা করেছি সেই কাজেরও একটি সংক্ষিপ্ত তালিকা দিয়েছি। তালিকায় উল্লেখিত সকল কাজই আমার ব্যক্তিগত পকেট থেকে করা আমি কোন দান-অনুদান নিয়ে কাজগুলো করিনি। আমার এলাকার মানুষের জন্য মানুষের কল্যাণে আমি এ কাজগুলো করেছি এবং আমি আমার এই কাজ অব্যাহত রাখতে চাই।  বড় কাজ করতে হলে বড় টাকার প্রয়োজন আর বড় টাকা আসে যদি সরকারের কোন দায়িত্বে থাকা যায়। আমার জন্য সবাই দোয়া করবেন আমি যেন ভবিষ্যতে আরো ভালো জায়গায় যেতে পারি তাহলে  আমার ব্যক্তিগত তহবিল এবং সরকারের তহবিল দিয়ে ভালুকার সার্বিক উন্নয়নে কাজ করতে পারবো। ইনশাআল্লাহ।

অনুষ্ঠানে আলহাজ্ব এম এ ওয়াহেদ এর সামাজিক কাজের স্বীকৃতি স্বরুপ সমিতির পক্ষ থেকে তাকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। অনুষ্ঠানে  মুখরোচক খাবারের সমন্বয়ে দুপুরের খাবার ও বিকেলের নাস্তা পরিবেশন করা হয়। অনুষ্ঠানে ছিল দেশ বরেণ্য শিল্পীদের সমন্বয়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে সবাই অফুরান প্রাণশক্তি ফিরে পায়।  ঈদ পুনমির্লনী যেন ভালুকার নতুন প্রজন্ম  ও প্রতিষ্ঠিত সূর্যমুখদের একত্রিত করেছে। অনেকে খুঁজে পেয়েছে প্রতিষ্ঠিত হওয়ার অনুপ্রেরণা। আনন্দ-উচ্ছ্বাসে ঈদ পুনর্মিলনী প্রাণবন্ত ছিল। এ যেন মিলন ও ঐক্যমন্ত্রের বহির্প্রকাশ। যা চিরকাল অমর হয়ে থাকবে। আয়োজনে ঈদ পুনর্মিলনীতে সবাই একত্রিত হয়ে আনন্দের সঙ্গে অনুষ্ঠানটি উপভোগ করেন।

র‌্যাফেল ড্র এবং বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ এর মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

নিউজটি শেয়ার করুন..

  • Print
  • উত্তরা নিউজ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন:
এ জাতীয় আরো খবর..
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩-২০২৩
themesba-lates1749691102