শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০১:০৮ অপরাহ্ন

রাজউক উত্তরা মডেল স্কুল অ্যান্ড কলেজে শতভাগ পাসে জিপিএ-৫ ৯৯ শতাংশ

উত্তরা নিউজ ডেস্ক
  • আপডেট টাইম: বুধবার, ৩০ নভেম্বর, ২০২২
  • ১৮ বার পঠিত

মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমান পরীক্ষায় এ বছর রাজধানীর রাজউক উত্তরা মডেল স্কুল অ্যান্ড কলেজের শতভাগ পরীক্ষার্থী পাস করেছে। তাদের মধ্যে জিপিএ-৫ পেয়েছে ৯৮.৯২ শতাংশ শিক্ষার্থী। সোমবার পরীক্ষার ফল প্রকাশের পর প্রতিষ্ঠানটির পক্ষ থেকে এ তথ্য জানানো হয়।

এ বছর প্রতিষ্ঠানটি থেকে ৯২২ শিক্ষার্থী এসএসসি পরীক্ষায় অংশ নেয়। তাদের মধ্যে জিপিএ-৫ পেয়েছে ৯১২ শিক্ষার্থী। বিজ্ঞান বিভাগে অংশ নেওয়া ৮১৭ জনের মধ্যে জিপিএ-৫ পেয়েছে ৮১৩ জন এবং ব্যবসায় শিক্ষা বিভাগের ১০৫ জনের মধ্যে পেয়েছে ৯৯ জন।
সরেজমিনে দেখা যায়, ভালো ফল করায় ক্যাম্পাসে উৎসবের আমেজ বিরাজ করছিল। শিক্ষার্থীরা সকাল থেকেই ক্যাম্পাসে আসা শুরু করে। ফল প্রকাশের পর পুরো ক্যাম্পাসে আনন্দের বন্যা বয়ে যায়। ড্রাম আর ভুভুজেলা বাজিয়ে ক্যাম্পাসের মাঠ মাতিয়ে তুলে পরীক্ষার্থীরা। তাদের সঙ্গে যোগ দেন শিক্ষকরা।
বিজ্ঞান বিভাগ থেকে জিপিএ-৫ পাওয়া শিক্ষার্থী ইশরাক নাঈম বলে, এই প্রতিষ্ঠান থেকে যারা পরীক্ষা দিয়েছে বেশিরভাগই জিপিএ-৫ পেয়েছে। এর পেছনে মূল অবদান আমাদের শিক্ষক ও অভিভাবকদের।
কলেজের অধ্যক্ষ ব্রিগেডিয়ার জেনারেল তায়েফ উল হক বলেন, বরাবরের মতো এবারও আমরা সাফল্যের ধারা অব্যাহত রেখেছি। প্রতিষ্ঠানের শিক্ষকমণ্ডলি প্রত্যেক শিক্ষার্থীর জন্য আলাদাভাবে কাজ করেছেন বলেই এত ভালো ফল করা সম্ভব হয়েছে। এটা চলমান থাকবে।

নিউজটি শেয়ার করুন..

  • Print
  • উত্তরা নিউজ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন:
এ জাতীয় আরো খবর..
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩-২০২৩
themesba-lates1749691102