শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ১০:৫৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ:
সাভারে গ্রিল কেটে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকাসহ স্বর্ণলঙ্কার লুট উত্তরা পাবলিক লাইব্রেরির উদ্যোগে ‘গর্বিত বাবা সম্মাননা-২০২৪’ প্রদান সাহারা খাতুনের কবর জিয়ারতে দোয়া-মোনাজাত-ফুলেল শ্রদ্ধা দ্রুত পণ্য খালাস আইন বাতিলের দাবিতে কাস্টমস এজেন্টসদের বিক্ষোভ মিছিল ১০ হাজার কর্মী নিয়ে আ.লীগের ‘প্লাটিনাম জয়ন্তী’তে খসরু চৌধুরী, এমপি উত্তরায় স্বাচিপ কমিটির উদ্যোগে আ.লীগের প্লাটিনাম জয়ন্তী উদযাপন উত্তরায় হাট পরিদর্শন শেষে সাংবাদিকদের যা বললেন ডিসি শাহজাহান দিয়াবাড়ি হাটে পিকআপ থেকে চাঁদা আদায়কালে আটক ৩ দিয়াবাড়িতে রাস্তার উপর হাটের পশু! জোর করে হাটে গরু নেয়ার চেষ্টা; ছবি তোলায় সাংবাদিকের উপর হামলা

উত্তরা ১১নং সেক্টর ওয়েলফেয়ার সোসাইটি উদ্যোগে বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪
  • ২৫৮ বার পঠিত

বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা দিয়েছে উত্তরা ১১নং সেক্টর ওয়েলফেয়ার সোসাইটি। আজ মঙ্গলবার বিকালে সোসাইটির অফিস প্রাঙ্গণে মহান স্বাধীনতা দিবসে , দোয়া ও ইফতার অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠান উদ্বোধন করেন ১১নং সেক্টর বায়তুন নুর জামে মসজিদ ফাউন্ডেশন এর সন্মানিত সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মোঃ সিদ্দিকুর রহমান। 

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-১৮ আসনের মাননীয় সাংসদ আলহাজ্ব মোঃ খসরু চৌধুরী(সিআইপি) বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন ধামরাই পৌরসভার মেয়র মেয়র ও বায়তুন নুর জামে মসজিদ ফাউন্ডেশন এর সাধারণ সম্পাদক গোলাম কবির। ঢাকা উত্তর সিটি কর্পেোরেশন ৫১নং ওয়ার্ড কাউন্সিলর মো. শরীফুর রহমান। উত্তরা পশ্চিম থানা পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক হাসানুজ্জামান আকন্দ স্বপন। মহানগর উত্তর যুবলীগের সাংগঠনিক সম্পাদক মামুন সরকার।

অনুষ্ঠানে ১১নং সোসাইটির সন্মানিত বীর মুক্তিযোদ্ধাদের উত্তোরীয় পরিয়ে এবং সম্মাননা স্বারক তুলে দেন সিদ্দিকুর রহমান ও খসরু চৌধুরী এমপি। উপস্থিত সকলেই দীর্ঘদিন পরে এই ধরনের একটি জাঁকজমকপূর্ণ অনুষ্ঠান হওয়ায় কমিটির সকলকে ধন্যবাদ প্রদান করেন।

অনুষ্ঠানের শেষে দোয়া পরিচালনা করে সহ-সভাপতি সালাউদ্দিন আহমেদ। দোয়ার পরে ইফতারি বিতরণ করা হয়।অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আমিনুল ইসলাম ভুইয়া সুমন। অনুষ্ঠানটি উপস্থাপন করেন ২৬শে মার্চ উদযাপন কমিটির আহবায়ক সিনিয়র সহ সভাপতি কামাল উদ্দিন এবং অনুষ্ঠানটির সার্বিক দায়িত্বে ছিলেন ২৬শে মার্চ উদযাপন কমিটির সদস্য সচিব ও ওয়েলফেয়ার সোসাইটির যুগ্ম সম্পাদক এ বি এম আতিকুর রহমান মুরাদ।

নিউজটি শেয়ার করুন..

  • Print
  • উত্তরা নিউজ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন:
এ জাতীয় আরো খবর..
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩-২০২৩
themesba-lates1749691102