শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০২:৪৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:
উত্তরায় কোটা বিরোধী শিক্ষার্থীদের দখলে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক সাভারে গ্রিল কেটে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকাসহ স্বর্ণলঙ্কার লুট উত্তরা পাবলিক লাইব্রেরির উদ্যোগে ‘গর্বিত বাবা সম্মাননা-২০২৪’ প্রদান সাহারা খাতুনের কবর জিয়ারতে দোয়া-মোনাজাত-ফুলেল শ্রদ্ধা দ্রুত পণ্য খালাস আইন বাতিলের দাবিতে কাস্টমস এজেন্টসদের বিক্ষোভ মিছিল ১০ হাজার কর্মী নিয়ে আ.লীগের ‘প্লাটিনাম জয়ন্তী’তে খসরু চৌধুরী, এমপি উত্তরায় স্বাচিপ কমিটির উদ্যোগে আ.লীগের প্লাটিনাম জয়ন্তী উদযাপন উত্তরায় হাট পরিদর্শন শেষে সাংবাদিকদের যা বললেন ডিসি শাহজাহান দিয়াবাড়ি হাটে পিকআপ থেকে চাঁদা আদায়কালে আটক ৩ দিয়াবাড়িতে রাস্তার উপর হাটের পশু!

এবারের নির্বাচন স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠার পথে মাইলফলক: ডেপুটি স্পিকার

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম: শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২৫২ বার পঠিত

বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. শামসুল হক টুকু বলেছেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ছিল বাংলাদেশের জন‌্য অতি গুরুত্বপূর্ণ একটি নির্বাচন। এই নির্বাচন ছিল গণতন্ত্র রক্ষা এবং ডিজিটাল বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠার পথে একটি মাইলফলক।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) পাবনার সাঁথিয়া কেন্দ্রীয় শহীদ মিনারে মো. শামসুল হক টুকু, এমপিকে একাদশ সংসদে সফলভাবে দায়িত্ব পালনের পর দ্বাদশ জাতীয় সংসদের ডেপুটি স্পিকার নির্বাচিত করায় সাঁথিয়া উপজেলা ও পৌর আওয়ামী লীগের উদ‌্যোগে আয়োজিত নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

ডেপুটি স্পিকার বলেন, বাংলাদেশকে নিয়ে দেশি ও বিদেশি নানা ধরনের ষড়যন্ত্র ছিল, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ও তাঁর পরিবারের সদস‌্যদের ১৯৭৫ সালের ১৫ আগস্টে হত‌্যাকাণ্ডের মাধ‌্যমে এ দেশে নৈরাজ‌্য সৃষ্টি করা হয়।

২০০৪ সালে আবার হাওয়া ভবনের নির্দেশে শেখ হাসিনা ও আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করার উদ্দেশে গ্রেনেড হামলা চালানো হয়। এ সকল হত‌্যাযজ্ঞ ও ষড়যন্ত্রকে মোকাবেলা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বাংলাদেশকে উন্নত বাংলাদেশের পথে নিয়ে যাচ্ছেন।অনুষ্ঠানে সাঁথিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসান আলী খান, সাঁথিয়া পৌর মেয়র মাহবুবুল আলম বাচ্চু, পাবনা জেলা আওয়ামী লীগের সহসভাপতি বেলায়েত আলী বিল্লু ও বেড়া আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র এ এস এম আসিফ শামস রঞ্জনসহ সাঁথিয়ার গণ‌্যমান‌্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

  • Print
  • উত্তরা নিউজ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন:
এ জাতীয় আরো খবর..
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩-২০২৩
themesba-lates1749691102