সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৫৯ অপরাহ্ন

নান্দাইলে পিস্তল উঁচিয়ে মিছিল, যুবক গ্রেপ্তার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩
  • ৩৩ বার পঠিত
ময়মনসিংহের নান্দাইলে প্রকাশ্যে দুই হাতে পিস্তল উঁচিয়ে নৌকার পক্ষে মিছিল করা অপরাধীকে নয় গ্রেপ্তার করা হয়েছে সেই অস্ত্রের মালিককে। গতকাল বুধবার গভীর রাতে পুলিশ অভিযান চালিয়ে উপজেলার কূলধূরুয়া গ্রামের নিজ বাড়ির বাঁশঝাড়ের নিচ থেকে দুইটি পিস্তল উদ্ধারসহ তানভীর (৩০) নামে এক যুবককে আটক করা হয়েছে।

এ ঘটনায় মামলার পর আজ বৃহস্পতিবার তাকে আদালতে পাঠানো হয়েছে। এ বিষয়ে নান্দাইল থানা পুলিশ সাংবাদিকদের ডেকে নিয়ে প্রেস ব্রিফিংয়ের আয়োজন করে বিস্তারিত জানায়।

আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়। পরে বিষয়টি নিয়ে ব্যাপক আলোচনা চলতে থাকলে আইন-শৃঙ্খলা বাহিনী তৎপর হয়। খুঁজতে থাকে ওই যুবককে।
টাকার উৎস কি জানতে চাইলে তিনি বলেন, ‘মনে হয় চাকরি করে।’ কি ধরনের চাকরি বা কোথায় কর্মরত এসব বিষয়ে উসমান গনি কিছুই বলতে পারেননি।

অন্যদিকে তানভীরের ফেইসবুক আইডি ঘেঁটে জানা যায়, তিনি বিএনপির রাজনীতির সাথে জড়িত। তারেক জিয়ার ছবি দিয়ে তার বিরুদ্ধে ষড়যন্ত্র মামলা প্রত্যাহারসহ খালেদা জিয়ার মুক্তি চেয়ে বেশ কয়েকটি পোস্ট দেন নিজের আইডিতে। এসব বিষয় নিয়ে চলছে ধুম্রজাল।

স্থানীয় আওয়ামী লীগ ও আওয়ামী লীগ প্রার্থীর নেতাকর্মীরা দাবি করছেন, এটি এক ধরনের ষড়যন্ত্র। নির্বাচনকে ও দলকে প্রশ্নবিদ্ধ করতেই এই নাটক সাজানো হতে পারে।

ময়মনসিংহ জেলা অতিরিক্ত পুলিশ সুপার গৌরীপুর সার্কেল মো. সুমন মিয়া বলেন, ‘প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, উদ্ধার হওয়া অস্ত্র দুইটি পিস্তল সদৃশ বস্তু। ভয়ভীতি দেখানোর উদ্দেশেই এ কাণ্ড করেছে ওই যুবক। এ ঘটনায় মামলা হয়েছে। অপর দিকে অস্ত্র প্রদর্শনকারী শাহ আলমকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।’

নিউজটি শেয়ার করুন..

  • Print
  • উত্তরা নিউজ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন:
এ জাতীয় আরো খবর..
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩-২০২৩
themesba-lates1749691102