শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:২৭ অপরাহ্ন

গুগল সার্চেও এগিয়ে দয়াল বড়ুয়া

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম: রবিবার, ৩০ জুলাই, ২০২৩
  • ২৪৮ বার পঠিত

সামাজিক ও রাজনৈতিক কর্মকান্ডের মাধ্যমে প্রচার-প্রচারণায় ঢাকা-১৮ আসনের জনসাধারণে পাশাপাশি ইতোমধ্যে গুগল সার্চের এগিয়ে রয়েছেন জাতীয় পার্টি (জাপা)-এর জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহ্বায়ক দয়াল কুমার বড়ুয়া। তিনি আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা ১৮ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী।

জানা গেছে দীর্ঘ দিন থেকে এই আসন নিয়ে তার নির্বাচনী পরিকল্পনা থাকলেও গত কয়েক মাস ধরেই মূলত তিনি আটঘাট বেঁধে মাঠে কাজ করছেন। একদিকে লিফলেট, ব্যানার এবং পোস্টারে যেমন তার প্রার্থীতার অভিপ্রায় ব্যক্ত করছেন। অন্যদিকে সমান তালে চলছে এই আসনের জনসাধারণের সঙ্গে তার ধারাবাহিক মতবিনিময় সভা, মাদক, দুর্নীতি-সন্ত্রাস প্রতিরোধে বিভিন্ন সেমিনার-সিম্পোজিয়াম। আবার এগুলোর নিউজও একযোগে ফলাও করে প্রচারিত হচ্ছে দেশের প্রায় সব ধরণের মিডিয়ায়।

বর্তমানে ‘ঢাকা-১৮ আসন’ কিংবা ‘দয়াল বড়ুয়া’ লিখে সার্চ দেওয়া হলে চমক হিসেবে ঢাকা-১৮ আসনের বর্তমান এমপির পাশাপাশি দয়াল কুমার বড়ুয়ার ছবি দেখা যায়। ট্যাপ করে আরেকটু নিচের দিকে যেতেই পাওয়া যায় দয়াল বড়ুয়ার নির্বাচনী প্রচারণার আরো বেশ কিছু খবরের লিংক।

এব্যাপারে স্থানীয় এক রাজনৈতিক বিশ্লেষকের কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, দয়াল কুমার বড়ুয়া আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে ঢাকা-১৮ আসন থেকে সম্ভাবনাময় প্রার্থী হিসেবে প্রচার-প্রচারণায় সঠিক লাইন ধরেই এগোচ্ছেন এবং এ যাবত এগিয়েছেন বহুদূর। প্রচারণার মতো বাকি কাজগুলো ঠিকঠাকভাবে পারলে ভোটের রেজাল্টেও তিনি অভাবনীয় চমক সৃষ্টি করবেন বলে ওই বিশ্লেষক মনে করেন।

নিউজটি শেয়ার করুন..

  • Print
  • উত্তরা নিউজ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন:
এ জাতীয় আরো খবর..
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩-২০২৩
themesba-lates1749691102