শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৪৯ অপরাহ্ন

পাথরঘাটায় মানববন্ধনে হামলা, সাংবাদিকসহ আহত ৫

অনলাইন নিউজ ডেস্ক
  • আপডেট টাইম: বুধবার, ২১ জুন, ২০২৩
  • ১২৫ বার পঠিত

বরগুনার পাথরঘাটায় রূপধন বন্দর আমিরীয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এর দুর্নীতি ও নারী কেলেঙ্কারের বিরুদ্ধে মানববন্ধন করেন অভিভাবক ও স্থানীয় সচেতন নাগরিক সমাজ। এ সময় প্রধান শিক্ষক এর অনুসারীরা হামলা করলে ৫ জন আহত হয়েছে। এছাড়াও সাংবাদিকরা নিউজ সংগ্রহ করতে গেলে হামলার শিকার হয় দৈনিক ভোরের দর্পণ পত্রিকার পাথরঘাটা প্রতিনিধি। তাকে উদ্ধার করে পাথরঘাটা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বুধবার (২১ জুন) সকালে এ ঘটনা ঘটে।

রূপধন বন্দর আমিরীয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম কবিরের বিরুদ্ধে মানববন্ধনের আয়োজন করে শিক্ষার্থীদের অভিভাবক ও স্থানীয় সচেতন নাগরিক সমাজ। উক্ত মানববন্ধন করতে গেলে রূপধন বন্দর আমিরীয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম কবিরের সহোযোগীতায়  শাহিন, শামিম, বাপ্পি, রহিম, ইদ্রিস, মনির খতিব সহ বেশ কয়েকজন তাদের উপরে হামলা করে। এক পর্যায়ে সাংবাদিকরা ছবি তুলতে গেলে তারাও হামলার শিকার হয় এবং সাংবাদিক এর মোবাইল ও ক্যামেরা ছিনতাইয়ের চেষ্টা করে। এ ঘটনায় এখন পর্যন্ত ৫ জন আহত হয়েছে বলে যানা গেছে। আহতরা হলেন- সাংবাদিক সাকিল আহমেদ(২৪), আব্দুর রাজ্জাক (৪২), মো. সোহাগ( ৪০), মোস্তফা আকন (৫৫), জি,এম কিবরিয়া(৩৮)।

এঘটনায় রূপধন বন্দর আমিরীয়া মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি জাহিদুল ইসলাম বলেন, প্রধান শিক্ষকের বিরুদ্ধে অর্থিক দুর্নীতি,নারী কেলেঙ্কারির ও অভিভাবকদের সাথে খারাপ আচরন সহ তার বিরুদ্ধে নানা অভিযোগ রয়েছে, এ ঘটনায় আজ মানববন্ধন করতে গেলে তাদের উপরে হামলার করে প্রধান শিক্ষক এর অনুসারীরা,এ ঘটনায় সাংবাদিক সহ ৫ জন আহত হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

  • Print
  • উত্তরা নিউজ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন:
এ জাতীয় আরো খবর..
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩-২০২৩
themesba-lates1749691102