শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন

‘এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দিলে আমাদের জানান’

অনলাইন নিউজ ডেস্ক
  • আপডেট টাইম: বুধবার, ২১ জুন, ২০২৩
  • ১২৫ বার পঠিত

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে কোথাও কোনও বিশৃঙ্খলার খবর আমাদের কাছে নেই। সবকটি কেন্দ্রে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ চলছে বলে জানিয়েছেন সিলেট মহানগর পুলিশ কমিশনার ইলিয়াস শরিফ।

বুধবার (২১ জুন) সকাল ১০টার দিকে নগরীর ব্লু-বার্ড স্কুল অ্যান্ড কলেজের ভোট কেন্দ্র পরিদর্শন শেষে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, ‘সিলেটের প্রতিটি কেন্দ্রে ভোটারদের সরব উপস্থিতিতে চলছে উৎসবের ভোট। তবুও কোনও বিশৃঙ্খলা দেখা দিলে তা প্রতিহত করার জন্য আমরা প্রস্তুত রয়েছি। এ ছাড়া জাপার মেয়র প্রার্থী যদি মনে করেন উনার এজেন্টদের বের করে দেওয়া হচ্ছে বা কোনও ভোট কেন্দ্রে সমস্যা হচ্ছে আমাদের শুধু জানাবেন। আমরা সঙ্গে সঙ্গে ব্যবস্থা নেবো।’

এই সিটিতে পঞ্চমবারের মতো নির্বাচন হচ্ছে। এখানে মোট ভোটার সংখ্যা চার লাখ ৮৭ হাজার ৭৫৩ জন। এর মধ্যে পুরুষ দুই লাখ ৫৪ হাজার ৩৬০ এবং নারী দুই লাখ ৩৩ হাজার ৩৮৭ জন। মেয়র পদে আট, সাধারণ ওয়ার্ডে কাউন্সিলর পদে ২৭৩ এবং সংরক্ষিত ওয়ার্ডে ৮৬ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

মেয়র পদে অন্য সাত প্রার্থী হলেন- জাতীয় পার্টির প্রার্থী নজরুল ইসলাম বাবুল (লাঙ্গল); ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী মাহমুদুল হাসান (হাতপাখা); জাকের পার্টির মো. জহিরুল আলম (গোলাপ ফুল) এবং স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ আবদুল হানিফ কুটু (ঘোড়া); মো. ছালাহ উদ্দিন রিমন (ক্রিকেট ব্যাট); মো. শাহজাহান মিয়া (বাস) ও মোশতাক আহমেদ রউফ মোস্তফা (হরিণ)।

নিউজটি শেয়ার করুন..

  • Print
  • উত্তরা নিউজ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন:
এ জাতীয় আরো খবর..
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩-২০২৩
themesba-lates1749691102