শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০১:০৬ অপরাহ্ন

পরোটা খেতে যাওয়া কাল হয়ে দাঁড়াল বাবা-ছেলের

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম: শুক্রবার, ২ ডিসেম্বর, ২০২২
  • ২৬ বার পঠিত

যশোরের মণিরামপুরে একটি কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে হোটেলে ঢুকে পড়েছে। ওই কাভার্ডভ্যান চাপায় বাবা-ছেলেসহ পাঁচজন নিহত হয়েছেন। শুক্রবার (২ ডিসেম্বর) সকাল ৮টার দিকে উপজেলার যশোর-মনিরামপুর সড়কের ব্যাগারিতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মণিরামপুরের ব্যাগারিতলা এলাকার হাবিবুর রহমান (৪৫) ও তার ছেলে তাউসিন হোসেন (৭), জয়পুর গ্রামের জিয়ারুল (৩৫), ব্যাগারিতলা গ্রামের তৌহিদুর রহমান (৩৮) ও মীর শামসুল (৬০)।

এদিকে স্বামী-সন্তানকে এক সঙ্গে  হারিয়ে বুক চাপড়ে আহাজারি করছেন নিহত হাবিবুর রহমানের স্ত্রী তাওহিদা খাতুন। দুর্ঘটনার পর উপজেলার ব্যাগারিতলা কন্দকপুর গ্রামের নিহত বাবা-ছেলের বাড়িতে গিয়ে দেখা যায়, বাড়িতে চলছে স্বজনদের বুকফাটা আহাজারি আর কান্না। সাত বছরের শিশু তাউসিনের মরদেহের পাশে বসে আহাজারি করছেন তার মা তাওহিদা খাতুন।

তিনি বলেন, আমার ছেলে প্রতিদিন সকালে পরোটা খাওয়ার জন্য বায়না ধরে। ওর বাবা প্রতিদিনের মতো আজকে সকালে ছেলেকে কোলে করে হোটেলে পরোটা খেতে যাচ্ছিল। এর মধ্যে শুনলাম যে রাস্তায় নাকি এক্সিডেন্ট হয়েছে। আমিও বাড়ি থেকে রাস্তায় বেরিয়ে দেখি আমার ছেলের মাথা দিয়ে অনর্গল রক্ত পড়ছে। ওর বাবাও রক্তে লাল হয়ে গেছে। দুজনেই রক্তাক্ত অবস্থায় পড়ে ছিল।

তাওহিদা খাতুন বলেন, আমার বুকের ধন কেড়ে নিলো গাড়িতে। আল্লাহ তাদের বিচার করবে ঠিক এক দিন।

মণিরামপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. মনিরুজ্জামান জানান, কাভার্ডভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে অন্তত ১০টি দোকানে আঘাত করেছে।  ঘটনার পর কাভার্ডভ্যানের চালক পালিয়ে গেছেন। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

নিউজটি শেয়ার করুন..

  • Print
  • উত্তরা নিউজ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন:
এ জাতীয় আরো খবর..
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩-২০২৩
themesba-lates1749691102