শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৩৫ পূর্বাহ্ন

শাহরুখের বাড়ির সামনে ভক্ত আয়ুষ্মান খুরানা

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম: সোমবার, ২৮ নভেম্বর, ২০২২
  • ১২ বার পঠিত

বান্দ্রায় শাহরুখ খানের বাড়ি মান্নাতের সামনে তোলা নিজের একটি ছবি শেয়ার করেছেন আয়ুষ্মান খুরানা। রবিবার (২৭ নভেম্বর) এই তারকা বান্দ্রায় ছিলেন। আয়ুষ্মান নিজেকে কিং খানের একজন ভক্ত হিসেবে দাবি করে বলেছেন, শাহরুখের বাড়ির সামনে দিয়ে যাওয়ার সময় নিজের জন্য একটি প্রার্থনা করেছেন তিনি।

শেয়ার করা ছবিতে আয়ুষ্মানকে তাঁর গাড়ির সানরুফ থেকে মান্নাতের দিকে তাকিয়ে থাকতে দেখা যায়।

 বেশ কয়েকজন দর্শক ও সাংবাদিক তাঁদের সেলফোনে সেই মুহূর্তটি ক্যাপচার করেন।

ইনস্টাগ্রামে নিজের ছবিটি শেয়ার করে আয়ুষ্মান লিখেছেন, ‘মান্নাতের সামনে দিয়ে যাচ্ছিলাম। তাই নিজের জন্য একটা মান্নাত (প্রার্থনা) করলাম। ’ এরপর নিজের আসন্ন চলচ্চিত্র ‘অ্যান অ্যাকশন হিরো’র কথা উল্লেখ করে তিনি শাহরুখের ‘বাজিগর’ সিনেমার ‘বাজিগর ও বাজিগর’ গানটি যুক্ত করেছেন ছবিতে।

ছবিটি শেয়ার করামাত্র অনলাইনে ব্যাপক সাড়া ফেলে দিয়েছে। আয়ুষ্মানের পাশাপাশি শাহরুখ খানের ভক্তরা পোস্টটিতে নিজেদের ভালোবাসা জানাচ্ছেন। কয়েক ঘণ্টার মধ্যেই এটি ছয় লাখের বেশি ‘লাইক’ পেয়েছে। একজন ভক্ত মান্নাতকে মুম্বাইয়ের প্রিয় জায়গা বলে অভিহিত করেছেন। অভিনেতা মনীশ পল লিখেছেন, ‘এই গানটি এবং বিশেষ করে এই লাইনগুলো!’ গায়িকা জাহরাহ এস খান লিখেছেন, ‘ঈশ্বর যেন আপনার সকল মান্নাত (ইচ্ছা) পূরণ করেন। ’ অপর একজন ভক্ত পোস্টটিতে মন্তব্য করেছেন, ‘মান্নাত শুধু একটি বাড়ি নয়, এটি মানুষের জন্য একটি মন্দির। ’

বলিউডের সবচেয়ে মেধাবী তারকাদের মধ্যে আয়ুষ্মান খুরানা এখন সবার শীর্ষে। একের পর এক ব্যবসাসফল চলচ্চিত্র উপহার দিয়ে নিজের স্বল্প ক্যারিয়ার অনেক বেশ সমৃদ্ধ করেছেন এই তারকা। বলিউডে পা রাখার পর থেকেই নিজের আদর্শ ও অনুপ্রেরণা হিসেবে শাহরুখ খানের নাম তিনি উল্লেখ করেছেন বারবার। শাহরুখের প্রতি তাঁর ভালোবাসা বলিউডের কারো অজানা নয়। সম্প্রতি আয়ুষ্মান তাঁর প্রথম অ্যাকশন চলচ্চিত্র ‘অ্যান অ্যাকশন হিরো’র প্রচারণা নিয়ে ব্যস্ত রয়েছেন। অনিরুধ আইয়ার পরিচালিত এই সিনেমাটিতে আরো অভিনয় করেছেন জয়দীপ আহলাওয়াত। এটি ২ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

সূত্র : হিন্দুস্তান টাইমস

নিউজটি শেয়ার করুন..

  • Print
  • উত্তরা নিউজ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন:
এ জাতীয় আরো খবর..
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩-২০২৩
themesba-lates1749691102