সোমবার, ২০ মে ২০২৪, ০৯:৩২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ:
ঢাকা-১৮ কে বাংলাদেশের স্মার্ট ও মডেল আসন তৈরি করব: খসরু চৌধুরী প্রাইম ইউনিভার্সিটি ও ওয়াশিংটন ইউনিভার্সিটির মধ্যে যৌথ চুক্তি স্বাক্ষরিত উত্তরা ১০নং সেক্টরকে একটি মডেল সেক্টর হিসেবে গড়ে তুলতে চাই: উপাধ্যক্ষ আব্দুস শহীদ ১৫ বছর পূর্তিতে ট্রাস্ট কলেজে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা উত্তরা পাবলিক লাইব্রেরির উদ্যোগে ‘৩২‘রত্নগর্ভা মা’কে বিশেষ সম্মাননা প্রদান উত্তরার দুই স্থানে ‘ফায়ার সার্ভিস স্টেশন’ স্থাপনের দাবী জানিয়ে সংসদে খসরু চৌধুরী পথচারীদের মাঝে সেক্টর সোসাইটি নেতৃবৃন্দের স্যালাইন-পানি বিতরণ দিয়াবাড়ি লেকে গোসল করতে নেমে ২ কিশোরের মৃত্যু উত্তরায় বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের পানি বিতরণ-বৃক্ষরোপন উত্তরায় শ্রমিক-পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

উত্তরা ১০নং সেক্টরকে একটি মডেল সেক্টর হিসেবে গড়ে তুলতে চাই: উপাধ্যক্ষ আব্দুস শহীদ

বিশেষ প্রতিবেদক
  • আপডেট টাইম: বুধবার, ১৫ মে, ২০২৪
  • ৪৫ বার পঠিত
সেক্রেটারি ইনসাফ আলী ওসমানীর নেতৃত্বে নবনির্বাচিত সভাপতি কৃষিমন্ত্রী উপাধ্যক্ষ ড. আব্দুস শহীদকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। ছবি- উত্তরা নিউজ।

উত্তরা ১০ নম্বর  ওয়েলফেয়ার সোসাইটির নবনির্বাচিত সভাপতি কৃষিমন্ত্রী উপাধ্যক্ষ ড. আব্দুস শহীদ বলেছেন, ১০নং সেক্টরকে একটি মডেল সেক্টর হিসেবে গড়ে তুলতে চাই। যারা যারা আমাদেরকে ভোট দিয়ে নির্বাচিত করলেন তারা কোন সময় আমাদের কাছে এসে যেন ফেরত না যায়।

গতকাল (মঙ্গলবার) রাতে বিজয়ী সাধারণ সম্পাদক ইনসাফ আলী ওসমানীর নেতৃত্বে নবনির্বাচিত কমিটির সদস্যরা  উপাধ্যক্ষ ড. আব্দুস শহীদকে ফুলেল শুভেচ্ছা জানাতে গেলে উপস্থিত নেতৃবৃন্দের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।

সেক্টর ওয়েলফেয়ার কার্যালয়ে ফুল দিয়ে বরণ করা হয় সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল আউয়ালকে। ছবি- উত্তরা নিউজ।

এসময় তিনি আরো বলেন,  সেক্টরের উন্নয়নে যে মাঠ প্রয়োজন সেটির জন্য আমরা সেই বিষয়ের মন্ত্রণালয় কাজ করব এবং আমার যদি কোন ধরনের সহযোগিতা লাগে আমি সর্বাত্মক সহযোগিতা করতে প্রস্তুত রয়েছি। আমি নিজেও এই সেক্টরের বাসিন্দা হিসেবে নিরাপত্তার চাদরে এই সেক্টরকে একটি মডেল সেক্টর হিসেবে গড়ে তুলতে চাই।

মন্ত্রী বলেন, আমাদের সকলকে সেক্টরের উন্নয়নে কাজ করে যেতে হবে।

প্রসঙ্গত, গেল শনিবার (১১ মে, ২০২৪) উত্তরা ১০ নম্বর সেক্টর এলাকার একটি শিক্ষা প্রতিষ্ঠানের ক্যাম্পাসে ভোটগ্রহণ কার্যক্রম অনুষ্ঠিত হয়। এবারের নির্বাচনে উন্নয়ন পরিষদ ও ঐক্য পরিষদের দুই প্যানেল থেকে সর্বমোট ২৯ জন জয়লাভ করেন।

সেক্রেটারি ইনসাফ আলী ওসমানীর নেতৃত্বে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সদ্য নির্বাচিত সভাপতি কৃষিমন্ত্রী উপাধ্যক্ষ ড. আব্দুস শহীদ, এমপিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দরা হলেন-  সিনি.সহ-সভাপতি মোহা. নুরুল আলম, সহ-সভাপতি যথাক্রমে- বীর মুক্তিযোদ্ধা আবদুল আউয়াল, ইসরাত সুলতানা ইলেন ভুট্টু, মো. সিদ্দকুর রহমান, প্রকৌ. এ.কে.এম জসীম উদ্দিন ভূঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আব্দুল কাদের পি.এম.এম ও মো. নজরুল ইসলাম, অর্থ সম্পাদক,  ফয়েজ আহমেদ, সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান চৌধুরী, নিরাপত্তা সম্পাদক (বিনা প্রতিদ্বন্দ্বিতা) মো. আক্তারুজ্জামান জুয়েল, যুগ্ম নিরাপত্তা সম্পাদক মোহাম্মদ জাফর ইকবাল, প্রচার ও দপ্তর সম্পাদক শেখ মো. আনোয়ারুল হক, শিক্ষা-সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক এ.কেএম শরাফত উল্লাহ আরিফ, সাহিত্য প্রকাশনা সম্পাদক মো. মাহবুবুর রহমান তালুকদার, পরিবেশ ও স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মো. মাহবুবুল হক, আন্তর্জাতিক ও আইন সম্পাদক এ্যাড. মো. সানোয়ার হোসেন, সমাজ কল্যাণ ও মানব সম্পদ উন্নয়ন সম্পাদক মুহাম্মদ মাসুদুর রহমান ভূঞা, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক শাহীনুর আফরোজা। কমিটিতে নির্বাচিত নির্বাহী সদস্যরা হলেন- মো. নাসির উদ্দিন সিকদার, কানিজ ফাতেমা, মো. ফরিদ আলী, এ.কে.এম সাইফুর রহমান, কাজী মুজাহিদুর রহমান, মুহাম্মদ সাজ্জাদ হোসেন, প্রকৌ. এ.েেকএম এরশাদ মিয়া, মো. মাহবুবুর আলম, প্রকৌশলী মোহাম্মদ হোসেন প্রমুখ।

 

নিউজটি শেয়ার করুন..

  • Print
  • উত্তরা নিউজ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন:
এ জাতীয় আরো খবর..
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩-২০২৩
themesba-lates1749691102