সোমবার, ২০ মে ২০২৪, ০৯:৫১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ:
ঢাকা-১৮ কে বাংলাদেশের স্মার্ট ও মডেল আসন তৈরি করব: খসরু চৌধুরী প্রাইম ইউনিভার্সিটি ও ওয়াশিংটন ইউনিভার্সিটির মধ্যে যৌথ চুক্তি স্বাক্ষরিত উত্তরা ১০নং সেক্টরকে একটি মডেল সেক্টর হিসেবে গড়ে তুলতে চাই: উপাধ্যক্ষ আব্দুস শহীদ ১৫ বছর পূর্তিতে ট্রাস্ট কলেজে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা উত্তরা পাবলিক লাইব্রেরির উদ্যোগে ‘৩২‘রত্নগর্ভা মা’কে বিশেষ সম্মাননা প্রদান উত্তরার দুই স্থানে ‘ফায়ার সার্ভিস স্টেশন’ স্থাপনের দাবী জানিয়ে সংসদে খসরু চৌধুরী পথচারীদের মাঝে সেক্টর সোসাইটি নেতৃবৃন্দের স্যালাইন-পানি বিতরণ দিয়াবাড়ি লেকে গোসল করতে নেমে ২ কিশোরের মৃত্যু উত্তরায় বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের পানি বিতরণ-বৃক্ষরোপন উত্তরায় শ্রমিক-পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

উত্তরায় কিশোর গ্যাং গ্রুপের আরো ১ সদস্য গ্রেপ্তার

বিশেষ প্রতিবেদক। জি.এম.টি
  • আপডেট টাইম: শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪
  • ১৬৯ বার পঠিত

রাজধানীর উত্তরায় স্কুলছাত্র আবু রায়েফ লিখনকে (১৪) রাস্তায় ফেলে মারধর ও হত্যাচেষ্টার ঘটনায় দায়ের করা মামলায় আরো এক কিশোর গ্যাং সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ (শুক্রবার) সকালে কিশোর গ্যাংয়ের ওই সক্রিয় সদস্যকে গ্রেপ্তারের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছে উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল হাসান।

গ্রেপ্তার কিশোর গ্যাং সদস্যের নাম সানজিদ ইসলাম শেখ (১৫)। এর আগে বৃহস্পতিবার দিবাগত রাতে অভিযান চালিয়ে রাজধানীর তুরাগ থানাধীন ফুলবাড়িয়া টেকপাড়া এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ জানায়, সানজিদ টাঙ্গাইল জেলার নাগপুর থানাধীন গয়হাটার আগাকুটিয়া গ্রামের মৃত সাইফুল ইসলামের ছেলে। সে এলাকার বখাটেদের সঙ্গে ঘুরে বেরিয়ে উত্তরার বিভিন্ন স্থানে মারপিট করত।

গ্রেপ্তার সানজিদ ইসলাম শেখ (১৫)। ছবি- উত্তরা নিউজ

এ বিষয়ে ওসি আবুল হোসেন বলেন, উত্তরায় কিশোর গ্যাংয়ের অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত থাকায় এজাহারীনামীয় ৪নং আসামী সানজিদ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে এক ছাত্রকে মারধরে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছে সে।‘

উল্লেখ্য, গত ২০ এপ্রিল (শনিবার) উত্তরা ১৩ নম্বর সেক্টর এলাকায় পূর্বশত্রুতার জের ধরে আবু রায়েক লিখন নামের এক স্কুলছাত্রকে মেরে ফেলার উদ্দেশ্যে রাস্তায় ফেলে বেধম পেটায় কিশোর গ্যাং গ্রুপের ৮/৯জনের একটি বাহিনী। এ ঘটনায় ভুক্তভোগী ছাত্রের বাবা মনির হোসেন বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করলে এজাহারের সূত্র ধরে তাৎক্ষনাৎ আব্দুল্লাহ আহাদ ও তাবরেজুর আহমেদ তাসিন নামের দুই কিশোর গ্যাং সদস্যকে গ্রেপ্তার করে উত্তরা পশ্চিম থানা পুলিশ। বিষয়টি নিয়ে দৈনিক যায়যায়দিন, যুগান্তর, বাংলাভিশন, খোলাকাগজ, উত্তরা নিউজসহ একাধিক গণমাধ্যমে রিপোর্ট প্রকাশিত হলে প্রতিবেদন প্রকাশের পরপরই বাকী আসামীদের ধরতে সক্রিয় হয় পুলিশ। মামলায় অভিযুক্ত কিশোর গ্যাং গ্রুপটির মূলহোতা যোবায়ের ও জিৎসহ অজ্ঞাতনামা আসামীরা এখনো অধরা।

কিশোর গ্যাং বাহিনীটির বাকী আসামীদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান ওসি আবুল হাসান।

নিউজটি শেয়ার করুন..

  • Print
  • উত্তরা নিউজ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন:
এ জাতীয় আরো খবর..
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩-২০২৩
themesba-lates1749691102