সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০১:০৩ অপরাহ্ন

উত্তরাজুড়ে প্রচারণায় প্রার্থীদের ব্যস্ত সময় পার

বিশেষ প্রতিবেদক। জি.এম.টি
  • আপডেট টাইম: শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০২৩
  • ১২২ বার পঠিত

উন্নয়ন আর জনসেবার প্রতিশ্রুতি দিয়ে ঢাকা-১৮ আসনে চলছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থীদের প্রচার-প্রচারণা ও গণসংযোগ। আজ (শুক্রবার) সকাল থেকেই গণসংযোগে ব্যস্ত সময় পার করেছেন ঢাকা-১৮ আসনে আলোচনায় থাকায় তিন প্রার্থী যথাক্রমে জাতীয় পার্টির মনোনীত লাঙ্গল প্রতীকের শেরীফা কাদের, স্বতন্ত্র এসএম তোফাজ্জল হোসেন (ট্রাক প্রতীক) এবং আ.লীগ দলীয় অপর স্বতন্ত্র খসরু চৌধুরী (কেটলী প্রতীক)। এছাড়াও প্রচারণায় নিজেকে এগিয়ে রাখতে নানা কার্যক্রম করে যাচ্ছেন এই আসন থেকে হাতঘড়ি প্রতীকে অংশগ্রহণকারী আরেক প্রার্থী দয়াল কুমার বড়ুয়া।

দুপুরে জুমার নামাজের পর থেকে এসব প্রার্থীদেরকে নেতাকর্মীদের সাথে নিয়ে গণসংযোগ, নির্বাচনী আলোচনা সভা ও লিফলেট বিতরণের মতো কার্যক্রম পরিচালনা করতে দেখা গেছে। প্রচারণার এমন আমেজে জুমার নামাজের পর উত্তরার আজমপুর, রাজলক্ষ্মী ও জসিমউদ্দিন এলাকায় গণসংযোগ চালান কেটলী প্রতীকের স্বতন্ত্র প্রার্থী খসরু চৌধুরী।

বিকেলে উত্তরার ৩ নম্বর সেক্টরে অবস্থিত বঙ্গবন্ধু মুক্তমঞ্চে এক সুধী সমাবেশে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করেন আসনের হেভিওয়েট প্রার্থী লাঙ্গল প্রতীকের শেরীফা কাদের।উত্তরা কালচারাল ফোরাম আয়োজিত ওই সুধী সমাবেশে শেরীফা কাদের বলেন, নির্বাচিত হলে ঢাকা-১৮ আসনে এলাকাভিত্তিক খেলার মাঠ নির্মাণ করবো। শিশুদের প্রতিভা বিকাশে ব্যাপক কার্যক্রম হাতে নেয়া হবে। শিশুদের শারীরিক ও মানষিক বিকাশে প্রয়োজনীয় উদ্যোগ নেয়া হবে। শিশুদের পাঠাভ্যাস সৃষ্টিতে একটি পাঠাগার নির্মাণ করবো। আসনের আওয়ামী লীগ দলীয় স্বতন্ত্র প্রার্থী খসরু চৌধুরী বলেন, ভোটের মালিক জনগণ। তারা যদি আমাকে ভোট দিয়ে নির্বাচিত করে তাহলে আমি সর্বোচ্চ নাগরিক সেবা নিশ্চিত করতে সকলের মতামত নিয়ে কাজ করবো। শেখ হাসিনার উন্নয়নের সুযোগ কাজে লাগিয়ে ঢাকা-১৮ আসনকে আরও সমৃদ্ধতর নগর হিসেবে গড়ে তুলবো।

বিকেলে উত্তরা ১৮ নম্বর সেক্টরে হিন্দু-মুসলিম-বৌদ্ধ-খ্রিস্টান ধর্মীয় নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন কল্যাণ পার্টির মনোনীত হাতঘড়ি প্রতীকের দয়াল কুমার বড়ুয়া। নির্বাচিত হলে অসাম্প্রদায়িক সমাজ গঠনে কাজ করবেন জানিয়ে উপস্থিত নেতৃবৃন্দের উদ্দেশ্যে বক্তব্য রাখেন তিনি। এসময় উপস্থিত ধর্মীয় নেতারা দয়াল কুমার বড়ুয়াকে ভোট দেয়ার আশ্বাস দেন।

অন্যদিকে, খিলক্ষেত এলাকায় নির্বাচনী প্রচার-প্রচারণা চালিয়েছে ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী, স্থানীয় আওয়ামী লীগ নেতা তোফাজ্জল হোসেন। বিকেলে নেতাকর্মীদের সাথে নিয়ে খিলক্ষেত এলাকায় গণসংযোগ করেন তিনি।

নিউজটি শেয়ার করুন..

  • Print
  • উত্তরা নিউজ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন:
এ জাতীয় আরো খবর..
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩-২০২৩
themesba-lates1749691102