সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০২:১৩ অপরাহ্ন

ঢাকা-১৮ আসনের জনগণের সুখ, শান্তি ও কল্যাণে কাজ করতে চাই : এস এম তোফাজ্জল

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম: শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০২৩
  • ১৩১ বার পঠিত

ঢাকা-১৮ আসনের স্বতন্ত্র প্রার্থী ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের মুক্তিযোদ্ধ বিষয়ক সম্পাদক,বীর মুক্তিযোদ্ধা এস এম তোফাজ্জল হোসেন বলেছেন, ‘নির্বাচিত হলে আমার প্রথম কাজ হবে সর্বাধিক অগ্রাধিকারের ভিত্তিতে ঢাকা-১৮ আসনের সমস্যাগুলো চিহ্নিত করে তা সমাধান করব। সিটি করপোরেশনের সঙ্গে সমন্বয় করে টেকসই পরিবর্তন নিশ্চিত করা হবে।’

বুধবার (২৭ ডিসেম্বর) রাজধানীর দক্ষিণখানের বিভিন্ন এলাকায় গণসংযোগকালে গনমাধ্যমের সাথে এসব কথা বলেন তিনি। দুপুরের পর তুরাগ থানার হাজী নুরুল আমিনের বাড়িতে মিলাদ ও দোয়া মাহফিলে অংশ গ্রহন করেন।

নির্বাচিত হলে কী করবেন এ বিষয়ে এস এম তোফাজ্জল হোসেন বলেন, ‘একটি কারিগরি ইনস্টিটিউট স্থাপন করা হবে যেখানে যুবকরা কারিগরি প্রশিক্ষণ পাবে। শুধু তাই নয়, দেশে-বিদেশে তাদের কর্মসংস্থানের জন্য সর্বাত্মক প্রচেষ্টা করব। প্রতিটি বড় বাজার এলাকায় বিনামূল্যে ইন্টারনেট হটস্পট থাকবে যাতে বাজারের ব্যবসায়ীরা তাদের উন্নতির জন্য প্রযুক্তির সর্বোত্তম ব্যবহার করতে পারে।’

তিনি বলেন, ‘ঢাকা-১৮ আসনের জনগণ অর্ধবার্ষিক বিনামূল্যে চিকিৎসা ক্যাম্পেইন উপভোগ করবেন যেখানে এক্স-রে, চক্ষু, নাক, কান ও গলা বিশেষজ্ঞ এবং মৌলিক ওষুধ সুবিধাসহ অভিজ্ঞ ডাক্তার উপস্থিত থাকবেন। ঢাকা-১৮ এর প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে ভালো, মেধাবী, দরিদ্র শিক্ষার্থীদের পূর্ণ উপবৃত্তি প্রদান করা হবে। আমি অবশ্যই এটা নিশ্চিত করব।

তিনি বলেন, ‘ঢাকা-১৮ হবে মাদকমুক্ত। সন্ত্রাসের ভয় ছাড়াই মানুষ স্বাধীনভাবে চলাফেরা করবে। এই আসন জনগণ দ্বারা পরিচালিত হবে। যেখানে থাকবে না কোনো সন্ত্রাস, মাদক ও চাঁদাবাজি। আমি জনগণের সেবক হতে চাই। নির্বাচিত হলে আমি ঢাকা-১৮ কে সব আসনের মধ্যে সেরা করার প্রয়াস নিয়ে এগিয়ে যাব।
এ সময় তার সাথে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মী এবং স্থানীয় মুরব্বিরা উপস্থিথ ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

  • Print
  • উত্তরা নিউজ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন:
এ জাতীয় আরো খবর..
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩-২০২৩
themesba-lates1749691102