সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন

জীবন বাঁচাতে নির্বাচন বর্জনের শপথ করেন লাঙ্গলের প্রার্থী

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম: বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩
  • ৫৩ বার পঠিত

লালমনিরহাট-২ (আদিতমারী কালীগঞ্জ) আসনে নির্বাচন বর্জন না করলে জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের প্রার্থী দেলোয়ার হোসেনকে হত্যার হুমকি দিয়েছে মুখোশধারী দুর্বৃত্তরা। এ সময় নিজের জীবন বাঁচাতে নির্বাচন বর্জনের শপথ করে ছাড়া পান তিনি।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) দুপুরে নিজ ও পরিবারের নিরাপত্তা চেয়ে আদিতমারী থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন লাঙ্গলের প্রার্থী দেলোয়ার হোসেন।

জিডিতে বলা হয়, বৃহস্পতিবার ভোরে ফজরের আজান হলে নামাজের উদ্দেশ্যে বাড়ি থেকে মসজিদে যাচ্ছিলেন দেলোয়ার হোসেন। এ সময় পথের পাশে বাঁশঝাড়ে ওৎ পেতে থাকা ৩ থেকে ৪ জন মুখোশধারী দুর্বৃত্ত তার পথ রোধ করে। এরপর তার গলায় ধারালো অস্ত্র ঠেকিয়ে অকথ্য ভাষায় গালমন্দ করেন। এ সময় নির্বাচন বর্জন না করলে তাকে ও তার পুরো পরিবারকে হত্যার হুমকি দেন। তখন নির্বাচন বর্জন করবেন বলে দুর্বৃত্তদের কাছে শপথ করলে তাকে ছেড়ে দেয় দুর্বৃত্তরা।

এ ঘটনার পর থেকে ওই গ্রামে আতঙ্ক বিরাজ করছে। একই সঙ্গে জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের কর্মী সমর্থকদের মাঝেও ভীতি তৈরি হয়েছে।

দেলোয়ার হোসেন বলেন, বাঁশঝাড় থেকে হঠাৎ দুর্বৃত্তরা বের হয়েই গলায় ধারালো অস্ত্রে আমাকে জিম্মি করে হত্যার চেষ্টা করে। জীবন বাঁচাতে তাদের কথায় রাজি হয়ে নির্বাচন বর্জনের শপথ করি। পরে তারা আমাকে ছেড়ে পালিয়ে যায়। তবে দুর্বৃত্তরা মুখোশ পড়া থাকায় তাদের চিনতে পারিনি।

আদিতমারী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ উন নবী বলেন, লাঙ্গলের প্রার্থী জিডির আবেদন করলে জিডি গ্রহণ করা হয়েছে। ঘটনাটি তদন্ত করতে পুলিশ কাজ করছে।

প্রসঙ্গত, জাতীয় পার্টির প্রার্থী ছাড়াও লালমনিরহাট-২ আসনে নৌকা প্রতীকে নির্বাচন করছেন সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ, আওয়ামী লীগ সমর্থিত স্বতন্ত্র প্রার্থী ঈগল প্রতীকে রয়েছেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি সিরাজুল হক, ট্রাক প্রতীকে লড়ছেন স্বতন্ত্র প্রার্থী মমতাজ আলী, বাংলাদেশ কংগ্রেসের প্রার্থী দেলব্বর হোসেন ও এনপিপির শরিফুল ইসলাম।

নিউজটি শেয়ার করুন..

  • Print
  • উত্তরা নিউজ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন:
এ জাতীয় আরো খবর..
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩-২০২৩
themesba-lates1749691102