শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১২:১৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:
সাভারে গ্রিল কেটে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকাসহ স্বর্ণলঙ্কার লুট উত্তরা পাবলিক লাইব্রেরির উদ্যোগে ‘গর্বিত বাবা সম্মাননা-২০২৪’ প্রদান সাহারা খাতুনের কবর জিয়ারতে দোয়া-মোনাজাত-ফুলেল শ্রদ্ধা দ্রুত পণ্য খালাস আইন বাতিলের দাবিতে কাস্টমস এজেন্টসদের বিক্ষোভ মিছিল ১০ হাজার কর্মী নিয়ে আ.লীগের ‘প্লাটিনাম জয়ন্তী’তে খসরু চৌধুরী, এমপি উত্তরায় স্বাচিপ কমিটির উদ্যোগে আ.লীগের প্লাটিনাম জয়ন্তী উদযাপন উত্তরায় হাট পরিদর্শন শেষে সাংবাদিকদের যা বললেন ডিসি শাহজাহান দিয়াবাড়ি হাটে পিকআপ থেকে চাঁদা আদায়কালে আটক ৩ দিয়াবাড়িতে রাস্তার উপর হাটের পশু! জোর করে হাটে গরু নেয়ার চেষ্টা; ছবি তোলায় সাংবাদিকের উপর হামলা

আজীবন বহিষ্কৃত হান্নু-আজমলকে দলে ফেরাল বিএনপি

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম: বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩
  • ৫৩ বার পঠিত

দল থেকে আজীবনের জন্য বহিষ্কৃত গাজীপুরের দুই নেতাকে দলে ফিরিয়েছে বিএনপি। একই সঙ্গে সাত বছর আগে বহিষ্কার করা কুমিল্লার প্রভাবশালী এক নেতাকেও দলে ফেরানো হয়েছে।

আজ বৃহস্পতিবার দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে তাদের বহিষ্কারাদেশ প্রত্যাহারের কথা জানানো হয়।

চলতি বছরের মে মাসে গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে ওয়ার্ড কাউন্সিলর পদে প্রার্থী হয়েছিলেন মহানগর সদর মেট্রো থানা বিএনপির আহ্বায়ক হান্নান মিয়া হান্নু ও সদস্যসচিব হাসান আজমল ভূঁইয়া।

এ কারণে তাদের দুইজনসহ ওই নির্বাচনে অংশ নেওয়া ২৯ জনকে আজীবনের জন্য দল থেকে বহিষ্কার করেছিল বিএনপি। অন্যদিকে দলের স্থায়ী কমিটির প্রভাবশালী সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনের সঙ্গে বিরোধে জড়িয়ে ২০১৬ সালের অক্টোবর মাসে কুমিল্লা উত্তরের প্রভাবশালী নেতা কে এম আই খলিলকে বহিষ্কার করা হয়েছিল।রুহুল কবির রিজভী স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে ইতোপূর্বে কুমিল্লা উত্তর জেলা বিএনপির সাবেক সহসভাপতি কে এম আই খলিল, গাজীপুর মহানগর সদর মেট্রো থানা বিএনপির সাবেক আহ্বায়ক হান্নান মিয়া হান্নু ও সদস্যসচিব হাসান আজমল ভূঁইয়াকে দলের প্রাথমিক সদস্য পদসহ সব পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছিল। আবেদনের প্রেক্ষিতে তাদের বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হয়েছে। রাজশাহীর তানোর ও গোদাগাড়ীর চার নেতা বহিষ্কার

দলীয় শৃঙ্খলাভঙ্গের অভিযোগে রাজশাহীতে চার নেতাকে বহিষ্কার করা হয়েছে। সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে রাজশাহীর তানোর উপজেলা বিএনপির সাবেক সভাপতি মোজাম্মেল হক, গোদাগাড়ী উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুবুল আলম, গোদাগাড়ী উপজেলার বাসুদেবপুর ইউনিয়ন বিএনপির সভাপতি আবদুল হান্নান এবং সাংগঠনিক সম্পাদক মানিককে প্রাথমিক সদস্য পদসহ সব পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

  • Print
  • উত্তরা নিউজ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন:
এ জাতীয় আরো খবর..
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩-২০২৩
themesba-lates1749691102