সোমবার, ২০ মে ২০২৪, ১০:৩২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ:
ঢাকা-১৮ কে বাংলাদেশের স্মার্ট ও মডেল আসন তৈরি করব: খসরু চৌধুরী প্রাইম ইউনিভার্সিটি ও ওয়াশিংটন ইউনিভার্সিটির মধ্যে যৌথ চুক্তি স্বাক্ষরিত উত্তরা ১০নং সেক্টরকে একটি মডেল সেক্টর হিসেবে গড়ে তুলতে চাই: উপাধ্যক্ষ আব্দুস শহীদ ১৫ বছর পূর্তিতে ট্রাস্ট কলেজে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা উত্তরা পাবলিক লাইব্রেরির উদ্যোগে ‘৩২‘রত্নগর্ভা মা’কে বিশেষ সম্মাননা প্রদান উত্তরার দুই স্থানে ‘ফায়ার সার্ভিস স্টেশন’ স্থাপনের দাবী জানিয়ে সংসদে খসরু চৌধুরী পথচারীদের মাঝে সেক্টর সোসাইটি নেতৃবৃন্দের স্যালাইন-পানি বিতরণ দিয়াবাড়ি লেকে গোসল করতে নেমে ২ কিশোরের মৃত্যু উত্তরায় বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের পানি বিতরণ-বৃক্ষরোপন উত্তরায় শ্রমিক-পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

ফতুল্লা থানায় অপু বিশ্বাস

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম: রবিবার, ৬ আগস্ট, ২০২৩
  • ১৮৬ বার পঠিত

বর্তমানে বিভিন্ন কারণে আলোচনায় থাকছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। গতকাল শনিবার রাতে হঠাৎ করেই নারায়ণগঞ্জের ফতুল্লা থানায় হাজির হন তিনি। সেখানে আধাঘণ্টার মতো সময় অতিবাহিত করে বেরিয়ে আসেন এ নায়িকা।

জানা গেছে, শনিবার (৫ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে তিনি নীরবে থানায় যান। বেশ কিছুক্ষণ সেখানে অতিবাহিত করে পরে ৯টার দিকে থানা ত্যাগ করেন।

এই পুলিশ কর্মকর্তা আরও জানান, ঢাকায় চাকরি করার সময় থেকেই অপু বিশ্বাসের সঙ্গে তার পরিচয়। তাদের দুজনের সম্পর্ক অনেকটা ভাই-বোনের মতো।

বর্তমানে শাকিব খানের সঙ্গে পুনরায় মিলিত হওয়ার প্রশ্নে অনেকটাই ইতিবাচক এ চিত্রনায়িকা। এ ব্যাপারে এখনো পর্যন্ত শাকিব মুখ না খুললেও অপু বিশ্বাস জানিয়েছেন, স্বামী-সন্তানসহ পরিবারের সবাইকে নিয়ে সুখে থাকতে চান তিনি।

নিউজটি শেয়ার করুন..

  • Print
  • উত্তরা নিউজ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন:
এ জাতীয় আরো খবর..
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩-২০২৩
themesba-lates1749691102