শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:১২ অপরাহ্ন

নির্বাচনে এসে বিএনপিকে ভাগ্য পরীক্ষার আহ্বান মতিয়া চৌধুরীর

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম: শনিবার, ২২ জুলাই, ২০২৩
  • ৬৩ বার পঠিত

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও জাতীয় সংসদ উপনেতা মতিয়া চৌধুরী বলেছেন, কিছুদিন পর নির্বাচন। বিএনপিকে বলব ট্রাই ইউর লাক, আসেন ভাগ্য পরীক্ষা করেন। নির্বাচনে এসে নিজেদের ভাগ্য পরীক্ষা করুন। জনপ্রিয়তা যাচাই করুন।

আজ শনিবার আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ের সামনে যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

এতে সভাপতিত্ব করেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হক সাচ্চু, সঞ্চালনা করেন আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল ও স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু।

মতিয়া চৌধুরী বলেন, বিএনপি আজও শান্তি বিনষ্ট করার জন্য নতুন করে ষড়যন্ত্র করছে। তারা নানাভাবে নির্বাচন বাঞ্চালের ষড়যন্ত্র করছে।

বিএনপির বিদেশ নির্ভর রাজনীতির সমালোচনা করে মতিয়া চৌধুরী বলেন, মুরব্বিদের ভরসা করে লাভ নেই, কেউ জামিনদার হবে না। তারা নিজেরাই অর্থনৈতিক মন্দায় বিপর্যস্ত।

এ সময় যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বলেন, বিএনপি দেশের শত্রু, মানুষের শত্রু, দেশ ধ্বংসের চক্রান্তকারী দল। তারা বাংলাদেশে জঙ্গিবাদ সৃষ্টিকারী দল, বাংলাদেশের যুবসমাজ-ছাত্রসমাজকে ধ্বংসকারী দল।

জামাত-বিএনপি শুধু স্বাধীনতাবিরোধী শক্তিই নয় তার চেয়ে বড় পরিচয় তারা দেশের জনগণের শত্রু। এই সন্ত্রাসী সংগঠনের সন্ত্রাসী কর্মকাণ্ডের কারণে মানুষ যখন আতঙ্কিত হয়ে পড়েছে।তিনি আরো বলেন, বিএনপি-জামাত আজ সারা দেশে সন্ত্রাস, হত্যা আর নৈরাজ্য সৃষ্টি করেছে তারা বাঙলা কলেজের সাধারণ শিক্ষার্থীদের ওপর হামলা করেছে, বগুড়াতে শিক্ষার্থীদের ওপর বোমা হামলা করেছে, খাগড়াছড়ি, চট্টগ্রাম ও লক্ষ্মীপুরে আওয়ামী লীগ-যুবলীগের নেতাকর্মী ও পুলিশের ওপর হামলা চালিয়েছে। নড়াইলে আমাদের যুবলীগ নেতা আজাদ শেখ ও ঢাকা মহানগর দক্ষিণের অন্তর্গত ১২ নম্বর ওয়ার্ড যুবলীগ নেতা শেখ ওয়ালিউল্লাহ রুবেলকে নির্মমভাবে হত্যা করেছে। তাই বিএনপি-জামাতকে আর কোনো সুযোগ দেওয়া যাবে না।

যেখানেই বিএনপি-জামাত নৈরাজ্য, সন্ত্রাস সৃষ্টি করবে সেখানেই তাদের ঐক্যবদ্ধভাবে দাঁতভাঙা জবাব দেবে যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা।

সমাবেশে বক্তব্য রাখেন স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি তানভীর শাকিল জয়, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মো. রফিকুল ইসলাম, নবী নেওয়াজ, মোয়াজ্জেম হোসেন, মৃণাল কান্তি জোদ্দার, তাজউদ্দিন আহমেদ, মো. জসিম মাতুব্বর, যুগ্ম-সাধারণ সম্পাদক রফিকুল আলম জোয়ার্দার সৈকত, সাংগঠনিক সম্পাদক জহির উদ্দিন খসরু, আবু মুনির মো. শহিদুল হক চৌধুরী রাসেল, মশিউর রহমান চপল, শামীম আল সাইফুল সোহাগ ঢাকা মহানগর যুবলীগ উত্তরের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল, দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা, উত্তরের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, দক্ষিণের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা, কেন্দ্রীয় যুবলীগের প্রচার সম্পাদক জয়দেব নন্দী, দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুদ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

  • Print
  • উত্তরা নিউজ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন:
এ জাতীয় আরো খবর..
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩-২০২৩
themesba-lates1749691102