স্বরাষ্ট্রমন্ত্রী

 

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, ‘রায় ঘোষণাকে কেন্দ্র করে কেউ নৈরাজ্য ও অরাজক পরিস্থিতি সৃষ্টি করলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কঠোর হাতে তা দমন করবে।

আজ মঙ্গলবার রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চলে বিজি প্রেসের (সরকারি ছাপাখানা) এক অনুষ্ঠানে অংশ নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, ‘দেশের মানুষ অতীতে একটি দলের অগ্নিসন্ত্রাস, নৈরাজ্য, জ্বালাও পোড়াও প্রত্যাখ্যান করেছে। আবারো কেউ এমন পরিস্থিতি সৃষ্টি করতেই চাইলে জনগণই প্রতিরোধ করবে।

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার রায় ঘোষণাকে কেন্দ্র করে আইনশৃঙ্খলা পরিস্থিতির কোনো অবনতি হবে না বলেও জানান স্বরাষ্ট্রমন্ত্রী।

আসাদুজ্জামান খাঁন বলেন, ‘দেশে কোনো সন্ত্রাস, কোনো অগ্নিসংযোগ, কোনো রাস্তা ব্যারিকেড, কোনো ধরনের নৈরাজ্য সৃষ্টি করতে দেওয়া হবে না।

মন্ত্রী আরো বলেন, ‘রায়ে কী হবে সেটা বিচারক জানেন। রায়ের পরে বাংলাদেশ খুব ভালো থাকবে, সুন্দর থাকবে। কারণ এদেশের মানুষ কোনোদিনই জঙ্গি, সন্ত্রাস, বিশৃঙ্খলা পছন্দ করে না।

এদিকে, আজ সন্ধ্যার পর থেকে রাজধানীর সব প্রবেশ পথে পুলিশের বাড়তি নজরদারি লক্ষ্য করা গেছে। চেকপোস্ট বসিয়ে সিএনজি অটোরিকশা, মোটরসাইকেল, প্রাইভেটকারসহ পথচারীদের ব্যাগ তল্লাশি করতে দেখা গেছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের।

আগামী বৃহস্পতিবার জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার রায় ঘোষণা করা হবে। এ মামলার অন্যতম আসামি বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া।



উত্তরানিউজ২৪ডটকম / ডেস্ক রিপোর্টার

recommend to friends
  • gplus

পাঠকের মন্তব্য

এ বিভাগের আরও খবর

ফেসবুকে আমরা