usb-cable

একজন মানুষ যৌন সুখের আশায় কতকিছুই না করে থাকেন। অনেক ক্ষেত্রেই দেখা যায় অফুরন্ত যৌনসুখের লাভবান হন। আবার কিছু কিছু ক্ষেত্রে দেখা যায় সেই সুখ পেতে গিয়ে এমন সব সমস্যায় পড়তে হয় যা সামলাতে হাসপাতাল পর্যন্ত যেতে হয়। এবার চীনের এক ব্যাক্তি তার যৌনসুখ মিটাতে গিয়ে একটা পুরো মোবাইলের ইউএসবি ক্যাবল যৌনাঙ্গে ঢুকিয়ে ফেললেন। জানা গিয়েছে, চিনের সেই বাসিন্দা টানা বেশ কয়েকঘন্টা ধরে মদ্যপান করছিলেন।

নেশার ঘরেই ইন্টারনেটে খুঁজতে শুরু করেন যৌনসুখের নানান ধরন। আর সেখানে খুঁজে পান এক অভিনব উপায়। একটি  ভিডিওতে দেখানো হয় ইউএসবি কেবল দিয়ে কীভাবে যৌনসুখ পাওয়া যায়! যেমনি দেখা তেমনি কাজ! ভিডিও দেখা মাত্র আস্ত  একটা মোবাইল ইউএসবি ক্যাবল পুরুষাঙ্গে ঢুকিয়ে দেন। আর সেখানেই ঘটে যায় বিপত্তি। সুখ খুঁজতে গিয়ে আস্ত একটা ২০ সেন্টিমিটার লম্বা ইউএসবি কেবল ঢুকে যায় তার পুরুষাঙ্গে।

নেশা আর সুখ তখন পুরোটাই মাথায়! কোনওভাবে সেই কেবল বার করতে না পেরে যন্ত্রণায় কাতরাতে কাতরাতে তিনি চলে যান হাসপাতালে। সেখানে এক ঘণ্টার চেষ্টায় চিকিৎসক ওই ইউএসবি কেবল বার করতে সক্ষম হন। চিকিৎসকরা জানিয়েছেন, “ওই ব্যক্তি যন্ত্রণায় ছটফট করছিলেন।

একটি ভিডিও দেখে ইউএসবি কেবল দিয়ে যৌনসুখ উপভোগ করতে গিয়ে কেবলটি নিজের পুরুষাঙ্গে ঢুকিয়ে ফেলেন। সার্জনরা এক ঘণ্টা ধরে চেষ্টা করে তার মূত্রনালি তিনভাগে কেটে তারপর টেনে বের করেন ওই সাদা রঙের ইউএসবি কেবল।”  শেষ খবর পাওয়া পর্যন্ত ওই চীনা ব্যক্তি ধীরে ধীরে সুস্থ হচ্ছেন। তবে এই ঘটনায় তার পুরুষাঙ্গে দীঘর্কালীন কোনও ক্ষতি হবে কি না সে ব্যাপারের চিকিৎসকরা এখনও নিশ্চিত নন। সুত্রঃ কলকাতা টোয়েন্টিফোর সেভেন



উত্তরানিউজ২৪ডটকম / আ/ম

recommend to friends
  • gplus

পাঠকের মন্তব্য

ফেসবুকে আমরা