arrested two jamat member in uttara

ফেসবুক সহ সামাজিক গণযোগাযোগ মাধ্যমে সরকার বিরোধী বিভিন্ন উস্কানিমূলক বক্তব্য প্রদানের দায়ে তুরাগ থানা জামায়াত ইসলামীর শুরা সদস্য মো: মুসলিম উদ্দিন (৫০) ও চট্রগ্রাম চকবাজার থানা ছাত্র শিবিরের সাথী মহিউদ্দিন (২৭)কে পুলিশ গ্রেফতার করেছে। আজ সোমবার সকালে উত্তরা পশ্চিম থানা পুলিশ বিশেষ ক্ষমতা আইনের একটি মামলা তাদেরকে গ্রেফতার দেখিয়ে ১০ দিনের পুলিশ রিমান্ড চেয়ে ঢাকার সিএমএইচ আদালতে পাঠিয়েছে।
শনিবার উত্তরা ১২ নম্বর সেক্টর ও তুরাগের চন্ডাল ভোগ গ্রামে পৃথক দু’টি অভিযান চালিয়ে উত্তরা পশ্চিম থানার একদল পুলিশ তাদের দুইজনকে আটক করে।
উত্তরা পশ্চিম থানার এসআই মো: শাহিন মিয়া, এসআই মো: সেলিম,এসআই মো: সাইফুল ইসলাম ও এএসআই মো: সোহাগ এই অভিযানে নেতৃত্ব দেন।
উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আলী হোসেন খান আজ সোমবার আটকের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
উত্তরা পশ্চিম থানার উপ-পরিদর্শক (এসআই) মো: শাহিন মিয়া আজ জানান, রোববার দুপুর ২টার দিকে রাজধানী তুরাগের চন্ডাল ভোগ গ্রামে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তুরাগ থানা জামাত ইসলামীর শুরা সদস্য মো: মুসলিম উদ্দিন (৫২)কে গ্রেফতার করে। তার পিতার নাম মৃত মো: কোরবান আলী। বাসা তুরাগের চন্ডাল ভোগ,ডিএমপি,ঢাকা। তার বিরুদ্বে তুরাগ থানায় ৩টি মামলা ও বনানী থানায় গুলশান জোন ডিবি পুলিশ কর্তৃক রাজনৈতিক আইনে তার বিরুদ্বে আরো একটি মামলা সহ মোট ৪টি মামলা রয়েছে। যার মামলা নম্বর- ২৫(৮) ২০১৪,১২(৭)২০১১,১৫(৮)২০০৯ ও ১৮(৩)২০১৫।
(এসআই) মো: শাহিন মিয়া আজ জানান, রোববার দুপুর সাড়ে ৩টার দিকে উত্তরা পশ্চিম থানার ১২ নম্বর সেক্টর ৬/বি রোড ৩৬ নম্বর বাসা থেকে চট্রগ্রাম চকবাজার থানা ছাত্র শিবিরের সাথী মহিউদ্দিন (২৭)কে পুলিশ গ্রেফতার করে। চট্রগ্রাম জেলার সাতকানিয়া থানার গাথিয়া ডেঙ্গা গ্রামে আব্দুল আজিজের পুত্র সে। ধৃত মহিউদ্দিন কে এস আর এম এর সিনিয়র সেলস অফিসার পদে চাকরী করেন। বর্তমানে সে উত্তরা এলাকায় গোপনে বসবাস করে আসছিল। তার বিরুদ্বে চট্রগ্রামের কোতয়ালী থানায় একটি রাজনৈতিক মামলা রয়েছে। যার মামলা নম্বর-৬১(২) ২০১৩।
তিনি আরো জানান, ফেসবুক সহ সামাজিক গণযোগাযোগ মাধ্যমে সরকার বিরোধী বিভিন্ন উস্কানিমূলক বক্তব্য প্রদানের দায়ে তাদেরকে আটক করা হয়েছে। আজ সোমবার সকালে ১০ দিনের রিমান্ড চেয়ে ধৃত এই দুই আসামীকে ঢাকার সিএমএইচ আদালতে প্রেরণ করা হয়েছে।



উত্তরানিউজ২৪ডটকম / এস,এম,মনির হোসেন জীবন

recommend to friends
  • gplus

পাঠকের মন্তব্য

ফেসবুকে আমরা