uttara showdown candidate najma akter

ঢাকা ১৮ আসনের বাংলাদেশ যুবমহিলা লীগের কেন্দ্রীয় সভাপতি নাজমা আক্তার উত্তরা আজমপুর ও হাউজবিল্ডিং এলাকায় ব্যাপক গনসংযোগ চালিয়েছেন।


গত শনিবার, ৩ নভেম্বর বিকেল ৪ টায় উত্তরা ৩ নং সেক্টরের এই গন-সংযোগে হাজার হাজার নেতা কর্মীর উপস্থিতিতে পথ সভাটি একপর্যায়ে জনসভায় রূপান্তরিত হয়। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপল¶ে সকল প্রার্থীই নির্বাচনী প্রচারনা চালাচ্ছেন। তারই ধারাবাহিকতায়, শনিবার উত্তরায় বাংলাদেশ যুব মহিলা লীগের সভাপতি নাজমা আক্তার। এই নির্বাচনী জনসংযোগ দেখে হয়তো অনেকটা অবাকই হয়েছেন উত্তরাবাসীরা।


উত্তরা ৩ নং সেক্টরের ২ নং সড়কের হাঙ্গরিডাক রেষ্টুরেন্টের সামনে থেকে গনসংযোগ শুরু করে আজমপুর ঢাকা ময়মনসিংহ মহাসড়ক দিয়ে আব্দুল্লাহপুর ও এর আশপাশ এলাকা পদ¶িন করে ৩ নং সেক্টরে এসে সমাপ্ত হয় জনংযোগটি। এসময় ঢাকা ময়মনসিংহ মহাসড়কের আজমপুর থেকে হাউজ বিল্ডিং পর্যন্ত সম্পূর্ণ রাস্তা জুড়ে হাজার হাজার নেতাকর্মী থাকায় সাময়িকভাবে যান চলাচল ব্যাহত হয়।


এসময় নাজমা আক্তার বক্তব্য প্রদান করতে গিয়ে বলেন, আমি সাবেক ছাত্রলীগ কর্মী, আমরা আওয়ামী পরিবার তাই নৌকার প¶ে কাজ করি। আমি নবম জাতীয় সংসদ নির্বাচনে সংর¶িত আসনের এম.পি ছিলাম।
এসময় তিনি, নৌকায় প্রতীকের সমর্থনে সকলের কাছে ভোট চান।


সভা শেষে উত্তরা এলাকায় বিশাল শোডাউনের মধ্য দিয়ে গনসংযোগের সমাপ্তি ঘোষণা করা হয়।

 



উত্তরানিউজ২৪ডটকম / মোঃ সিলন আহমেদ সুমন

recommend to friends
  • gplus

পাঠকের মন্তব্য

ফেসবুকে আমরা