prime minister open rajuk flat project at uttara

ঢাকা সহ দেশের বিভিন্ন স্থানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ৫৬ টি জেলায় ৩২১ টি প্রকল্পের ভিত্তি প্রস্তর ও শুভ উদ্বোধন করেন ঘোষনা করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


এসময় ঢাকা উত্তরায় রাজউক কর্তৃক নির্মিত ৩য় প্রকল্পের ১৮ নং সেক্টর ‘এ’ ব্লকে ১৬টি উন্নয়নমূলক কাজ ও ৭৯ টি বহুতল এপার্টমেন্ট ভবন কাজের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গত বৃহস্পতিবার সকাল ১০টায় গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এসব উন্নয়ন কাজের উদ্বোধন করেন ।


ঢাকা জেলা প্রশাসক আবু ছালেহ মোহাম্মদ ফেরদৌস এর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ঢাকা ১৮ আসনের মাননীয় সংসদ সদস্য এ্যাডভোকেট সাহারা খাতুন এমপি, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য বেগম নুর-ই-হাসনা লিলি চৌধুরী, এমপি, বেগম নুরজাহান বেগম, এমপি, রাজউকের চেয়ারম্যান আব্দুর রহমান, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো: আখতার হোসেন ও মোঃ আবুল কাশেম, উত্তরা ১নং ওয়ার্ডের কাউন্সিলর আফসার উদ্দিন খান, রাজউকের সদস্য পর্ষদ, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের কর্মকর্তাবৃন্দ, রাজউকের কর্মকর্তাবৃন্দ, ঢাকার জেলা প্রশাসক অফিসের কর্মকর্তাসহ অন্যান্য মন্ত্রণালয় ও অধিদপ্তরের কর্মকর্তাবৃন্দ।


এছাড়াও উপস্থিত ছিলেন উত্তরার আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ সহ সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ উত্তরা ১৮নং সেক্টরের বাসিন্দারা।



উত্তরানিউজ২৪ডটকম / স্টাফ রিপোর্টার

recommend to friends
  • gplus

পাঠকের মন্তব্য

ফেসবুকে আমরা