arrest-uttaranews24

উত্তরায় চাঁদাবাজির ৫০ হাজার টাকাসহ হাতে নাতে দুই ভুয়া সাংবাদিককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন আফসানা আহমেদ মিতু (২৭) ও শাহিন আলম (৩২)। গত বৃহস্পতিবার উত্তরা ৯ নম্বর সেক্টরের ৭ নম্বর রোড থেকে তাদেরকে গ্রেফতার করে উত্তরা পশ্চিম থানা পুলিশ। পরবর্তীতে শুক্রবার বেলা ১১টার দিকে আদালতে পাঠানো হয় বলে জানা যায়। উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আলী হোসেন খান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

উত্তরা পশ্চিম থানা পুলিশ সূত্রে জানা যায়, গত সোমবার গাজীপুরের চন্দ্রা এলাকা থেকে মিরাজ শেখ নামক ব্যাক্তি গার্মেন্টেসের ১২ কার্টুন সুতা নিয়ে রিক্সাযোগে উত্তরার দিকে আসার পথে টঙ্গী স্টেশন রোড এলাকায় আফসানা আহমেদ মিতু (২৭) ও শাহিন আলম (৩২) নামের দুইজন তার গতিরোধ করে। পরে নিজেদের সাংবাদিক পরিচয় দিয়ে মালামাল গুলো আটক রেখে ২ লাখ টাকা দাবি করেন। এ বিষয়ে ব্যবসায়ী মিরাজ শেখ বলেন, পর দিন মঙ্গলবার মুঠোফোনে তারা আবারও টাকা দাবি করে। কথাবার্তার একপর্যায়ে তারা ৫০ হাজার টাকার বিনিময়ে মালগুলো দেওয়ার শর্তে রাজি হয়। পরে বৃহস্পতিবার উত্তরা ৯ নম্বর সেক্টরে ৭ নম্বর রোডে টাকা নেওয়ার সময় এই দুই সাংবাদিককে হাতেনাতে টাকাসহ গ্রেপ্তার করে উত্তরা পশ্চিম থানা পুলিশ।

এ বিষয়ে উত্তরা পশ্চিম থানার উপ-পরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেন বলেন, চাঁদাবাজির অভিযোগে মিতু ও শাহিন নামের দুই সাংবাদিককে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের হেফাজত থেকে চাঁদাবাজির ৫০ হাজার টাকা ও ছিনতাইকৃত ১২ কার্টুন সুতা জব্দ করা হয়। এ বিষয়ে পরস্পর যোগসাজসে অন্যায়ভাবে প্রতারণা পূর্বক টাকা আত্মসাৎ ও চাঁদাবাজির অভিযোগে উত্তরা পশ্চিম থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। যার মামলা নম্বর ০৮ (০৪.১০.২০১৮)। পরবর্তীতে জিঞ্জাসাবাদ শেষে আটককৃত দুজনকেই শুক্রবার আদালতে পাঠানো হয়েছে।



উত্তরানিউজ২৪ডটকম / স্টাফ রিপোর্টার:

recommend to friends
  • gplus

পাঠকের মন্তব্য

ফেসবুকে আমরা