Rajuk

ঢাকার উত্তরায় বিভিন্ন আবাসিক প্লটে অবৈধভাবে গড়ে ওঠা স্থাপনা অপসারণে উচ্ছেদ অভিযান চালিয়েছে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক)।

 

সোমবার (১১ ডিসেম্বর) উত্তরার গাউসুল আজম অ্যাভিনিউ ও গরিবে নেওয়াজ রোডে এ অভিযান পরিচালনা করেন রাজউকের নির্বাহী ম্যাজিস্ট্রেট জেসমিন আক্তার ও অথরাইজড অফিসার আশরাফুল ইসলাম। পরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, অভিযানে ১৩ নম্বর সেক্টরের গরিবে নেওয়াজ রোডের ৪ নম্বর প্লটের একটি ছয়তলা ভবনে আবাসিক হিসেবে অনুমোদন নিয়ে প্রথম তলায় ‘সিএফসি ফাস্টফুড’, দ্বিতীয় তলায় একটি সেলুন, তৃতীয় তলায় ‘সুং প্যালেস থাই অ্যান্ড চাইনিজ রেস্টুরেন্ট’ ও পঞ্চম তলায় একটি ক্লাবের অফিস গড়ে তোলা হয়। এসব অবৈধ বাণিজ্যিক স্থাপনা সিলগালা করে দেন রাজউকের ভ্রাম্যমাণ আদালত। 

গাউসুল আজম অ্যাভিনিউয়ের ১০ নম্বর প্লটের ভবনের নিচ তলায় কার পার্কিংয়ের জায়গায় একটি শো-রুমের অপসারণ করে তা উন্মুক্ত করা হয়। এছাড়া ৬ নম্বর ও ৮ নম্বর প্লটের টিনশেডের ১০-১২টি অবৈধ বিভিন্ন শ্রেণির দোকান উচ্ছেদ করা হয়।

অভিযানে রাজউকের জোন-২ (উত্তরা, টঙ্গী, গাজীপুর) এর পরিচালক আনন্দ কুমার বিশ্বাস, সহকারী অথরাইজড অফিসার মো খায়রুজ্জামান ও অন্যান্য কর্মকর্তারাসহ আইন-শৃঙ্খলা বাহিনী সদস্যরা উপস্থিত ছিলেন।



উত্তরানিউজ২৪ডটকম / টি/কে

recommend to friends
  • gplus

পাঠকের মন্তব্য

ফেসবুকে আমরা