Sahara katun

আকাশ আহমেদ(বিশেষ প্রতিনিধি): উত্তরা ট্রাস্ট কলেজের 'নবীন বরণ ২০১৭' উত্তরা ১৩নং সেক্টর মাঠে অনুষ্ঠিত হয়েছে। কলেজের অধ্যক্ষ বশির আহম্মেদ ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত নবীন বরণ অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন  ঢাকা ১৮ আসনের মা মাটি ও গনমানুষের নেত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক স্বরাষ্ট্র, ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী, মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বিশ্বস্ত সহচর এডভোকেট সাহারা খাতুন,এম. পি। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন মহানগর উত্তর আওয়ামী লীগের সহ সভাপতি নাজিম উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান, বন ও পরিবেশ সম্পাদক এস.এম তোফাজ্জল হোসেন, কৃষি ও সমবায় সম্পাদক রাজু আহমেদ, সদস্য ইন্জিনিয়ার আনোয়ারুল ইসলাম, ঢাকা উত্তর সিটি করপোরেশনের কাউন্সিলর ও ঢাকা উত্তর আওয়ামী লীগের সদস্য আফছার উদ্দিন খান, উত্তরা পশ্চিম থানা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মনোয়ার ইসলাম চেীধুরী রবিন, বিমান বন্দর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাকসুদ রহমান মাসুম, উত্তরা পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক হাসানুজ্জামান আকন্দ স্বপন, ১১ নং সেক্টর কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মো শরিফুর রহমানসহ উত্তরার বিশিষ্ট ব্যক্তিবর্গ।

প্রধান অতিথির বক্তব্যে সাহারা খাতুন এম.পি বলেন, মাদক ও জঙ্গি মুক্ত সমাজ গঠনের মাধ্যমে বাংলাদেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করতে হবে। তিনি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভিশন ২০৪১ বাস্তবায়নে এগিয়ে আসতে ছাত্র সমাজকে আহ্বান জানান।

তিনি বলেন, "শিক্ষাই হল জাতির মেরুদন্ড"। শিক্ষা ছাড়া কোন দেশ উন্নত রাষ্ট্রে পরিণত হতে পারে না, তাই ছাত্র-ছাত্রীদের সুশিক্ষিত হয়ে রাষ্ট্রকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে হবে।

 সাহারা খাতুন উত্তরার সব শিক্ষা প্রতিষ্ঠানকে অতীতের মত সহায়তা প্রদানের আশ্বাসদেন এবং এই ধরনের অনুষ্ঠান আয়োজন করার জন্য কলেজের অধ্যক্ষ বশির আহম্মেদ ভূঁইয়াকে ধন্যবাদ দেন।



উত্তরানিউজ২৪ডটকম / টি/কে

recommend to friends
  • gplus

পাঠকের মন্তব্য

ফেসবুকে আমরা