ei71.jpg

শ্রীলংকার বিপক্ষে কলম্বোতে নিজেদের ক্রিকেট ইতিহাসে শততম টেস্ট খেলবে বাংলাদেশ। আগামী ১৫ মার্চ শুরু হবে বাংলাদেশের ঐতিহাসিক টেস্টটি। ঐ টেস্টকে স্মরণীয় করে রাখতে বিশেষ উপহার পাচ্ছেন মুশফিকরা। দলের খেলোয়াড়দের দেওয়া হবে ১০০তম টেস্ট লেখা নীল রঙের বিশেষ ব্লেজার। 
 
শ্রীলংকায় দলের সঙ্গে থাকা ম্যানেজার খালেদ মাহমুদ সুজন জানান, ‘শততম টেস্ট উপলক্ষে বাংলাদেশ দলের ১৬ খেলোয়াড়কে দেওয়া হচ্ছে বিশেষ ব্লেজার। এর রঙ হবে নীল। সেখানে লেখা থাকবে ১০০তম টেস্ট। কলম্বোর একটি অভিজাত টেইলার্সে এর অর্ডার দেওয়া হয়েছে। যেহেতু দলের খেলোয়াড় সবাই এখানে, তাই তাদের মাপ অনুযায়ী এখানেই অর্ডার দেওয়া হয়েছে।’
 
শততম টেস্ট উপলক্ষে আগামীকাল দুপুরে এয়ার লঙ্কার ফ্লাইটে শ্রীলঙ্কার উদ্দেশ্যে উঠবেন বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন। তার সঙ্গে থাকছেন মাহবুব আনাম, জালাল ইউনুস, লোকমান হোসেন, আই এইচ মল্লিক, আকরাম খান ও হানিফ ভূঁইয়াসহ আরও কয়েকজন পরিচালক।
 
কলম্বো পৌঁছে বাংলাদেশ দলকে অফিশিয়াল নৈশভোজে আপ্যায়ন করাবেন বিসিবি সভাপতি। এছাড়া খেলোয়াড়দের হাতে ব্লেজার তুলে দেবেন বিসিবি প্রধান। 
 
শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ডের সভাপতি থিলাঙ্গা সুমাথিপালা আগেই জানিয়ে দিয়েছেন, বাংলাদেশের শততম টেস্টকে স্মরণীয় করে রাখতে তারাও সচেষ্ট। তারাও বাংলাদেশের ১০০ নম্বর টেস্ট খেলাটাকে বড় করে দেখছেন। এটা এক বড় উৎসব ও অর্জনের প্রতীক হিসেবে বাংলাদেশের ক্রিকেটারদের সবাইকে বিশেষ পদক প্রদানের সিদ্ধান্ত হয়েছে এবং টিম বাংলাদেশকে নৈশভোজে আপ্যায়ন করার পরিকল্পনাও করা হয়েছে। বাসস।


উত্তরানিউজ২৪ডটকম / আ/ম

recommend to friends
  • gplus

পাঠকের মন্তব্য

ফেসবুকে আমরা