tamim-test

অনুশীলনে পাঁজরে চোট পাওয়া তামিম ইকবালের ফেরা হচ্ছে না ক্যারিবীয়দের বিপক্ষে প্রথম টেস্টে। ২২ নভেম্বর চট্টগ্রামে শুরু হতে যাওয়া টেস্টের দল ঘোষণা হতে পারে শনিবার। তবে তামিম ইকবালের না থাকাটা নিশ্চিত বলেই জানাচ্ছে সংশ্লিষ্ট সূত্র।

 

এশিয়া কাপে আঙুলের চোটে পড়েছিলেন তামিম ইকবাল, যা মাত্র এক ম্যাচেই এশিয়া কাপ শেষ করে দেয় তার। এরপর জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে ও টেস্ট সিরিজেও ছিলেন না।

তবে ওয়েস্ট ইন্ডিজ সিরিজে ফেরার জন্য পুনর্বাসন প্রক্রিয়ার মধ্য দিয়ে যাচ্ছিলেন। কিন্তু, এর মধ্যে ঘটে আরেক অঘটন।

মঙ্গলবার অনুশীলনের সময় পাঁজরে ব্যথা অনুভব করেন তামিম। তার আগের দিনই অবশ্য হালকা ব্যথা অনুভব করেছিলেন। সেটির তীব্রতা বাড়ার পর ফিজিওর পর্যবেক্ষণে ছিলেন। সবশেষ যে খবর তাতে অবশ্য তামিম ভক্তদের জন্য থাকছে শুধুই হাহাকার।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তাতিম ইকবালকে পাওয়া যাবে— এমন আশায় ছিলেন সবাই। এমনকি খোদ বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনও বৃহস্পতিবার তামিমকে পাওয়া যাবে বলে আশা প্রকাশ করেছিলেন। কিন্তু, সেটি আর হচ্ছে না। এমনকি মিরপুর টেস্টেও তার ফেরা নিয়ে থেকে যাচ্ছে শঙ্কা।

এদিকে, সাকিব আল হাসানের ফেরা বা না ফেরার বিষয়টি সাকিব, ফিজিও ও চিকিৎসকদের সিদ্ধান্তের উপরে ছেড়ে দিয়েছিলেন বিসিবি সভাপতি। তার বিষয়ে কোনো ঝুঁকি নিতে চাননি। গুঞ্জন আছে, সাকিব আল হাসান ফিরতে পারেন ক্যারিবীয়দের বিপক্ষে চট্টগ্রাম টেস্টেই।



উত্তরানিউজ২৪ডটকম / জি/তা

recommend to friends
  • gplus

পাঠকের মন্তব্য

ফেসবুকে আমরা