rotary club of uttara lake view

উত্তরা ১ নং সেক্টরে অবস্থিত উত্তরা ক্লাব মিলনায়তনে গত ০৬ ডিসেম্বর, বৃহস্পতিবার সন্ধায় রোটারী ক্লাব অফ উত্তরা লেক ভিউ এর থার্ড ইন্সটলেশন সিরিমনি ২০১৮-১৯ অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্ণর প্রফেসর ড. সালাউদ্দিন আহম্মেদ। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোটারী ডিস্ট্রিক্ট- ৩২৮১ এর গভর্ণর রোটারীয়ান আবুল ফজল মোহাম্মদ আলমগীর এবং রোটারী ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট- ৩২৮১ এর গভর্ণর মোহাম্মদ খাইরুল আলম ও রোটারী ক্লাব অফ উত্তরা লেক ভিউ এর চেয়ারম্যান মোঃ আফজাল হোসাইন সেলিম। থার্ড ইন্সটলেশন সিরিমনি ২০১৮-১৯ এ রোটারী ক্লাব অফ উত্তরা লেক ভিউ এর প্রেসিডেন্ট গোলাম রব্বানী, রোটারীয়ান ইঞ্জিনিয়ার মৌসুমি মির্জা, সালাউদ্দিন আহম্মেদ, মোহাম্মদ রোবায়েত হোসাইন সহ ক্লাবের সকল সদস্য ও তাদের পরিবারের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
এছাড়া রোটারী ডিস্ট্রিক্ট- এর উর্ধ্বতন রোটারীয়ানবৃন্দ এবং বিভিন্ন রোটারী ক্লাবের প্রেসিডেন্টগণ উক্ত থার্ড ইন্সটলেশন সিরিমনি ২০১৮-১৯ প্রোগ্রামে উপস্থিত ছিলেন।
এ সময় প্রধান অতিথির বক্তব্যে মোঃ ড. সালাউদ্দিন আহম্মেদ রোটারী ক্লাব অফ উত্তরা লেক ভিউ এর প্রসংশা করে বলেন, “রোটারী ক্লবের সদস্যগন যে ভাবে দেশের মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছে সত্যিই তা প্রসংশার দাবীদার। আমি খুবিই অভিভূত যে, দেশের অন্যান্য ক্লাবের তুলনায় রোটারীয়ান ক্লাব দ্রুত এগিয়ে যাচ্ছে অল্প সময়ের মধ্যে। কারণ তারা গরিব অসহায় ও সুবিদা বঞ্চিত মানুষদের দিকে বেশি ফোকাস দিচ্ছে। আমি অত্যন্ত অভিভূত রোটারী ক্লাব অফ উত্তরা লেক ভিউ’র সামাজিক কল্যাণের কাজেকর্মে। তারা যদি এই দ্বারাবাহিকতা অব্যাহত রেখে এবং ঐক্যবদ্ধভাবে কাজ করে, তবে বিশ্বদরবারে উজ্জল দৃষ্টান্ত স্থাপন করতে পারবে বলে আমি মনে করি। উপস্থিত রোটারীয়ানদের উদ্দেশ্য করে তিনি বলেন, আপনারা ঐক্যবদ্ধভাবে কাজ করুণ। অসহায় হতদরিদ্র মানুষের পাশে থাকুন সবসময়। সমস্থ সমস্যাগ্রস্থ মানুষের সমস্যা দূর করুন যেন, একটি মানুষও তাদের অধিকার থেকে বঞ্চিত না হয়। তাই সকল রোটারীয়ানদের কর্তব্য হলো মানুষের কল্যাণে সর্বোচ্ছ নিজেকে বিলিয়ে দেওয়া।
অনুষ্ঠানে রোটারী ডিস্ট্রিক্ট- ৩২৮১ এর গভর্ণর আবুল ফজল মোহাম্মদ আলমগীর বলেন, রোটারী ক্লাব অফ উত্তরা লেক ভিউ’র সদস্যদের কার্যক্রম এতোটাই প্রসংশানীয় যে, ঢাকাতে আমাদের অন্যান্য ক্লাবের তুলনায় এই ক্লাবটি
বিষেশ অবদান রাখছে তাদের কাজকর্মে যা, আমাদের অন্যান্য রোটারীয়ানদের মানবতার কল্যাণে বেশি বেশি কাজ করার প্রতি উৎসাহ যোগাবে। এছাড়াও ডিস্ট্রিক্ট- গভর্ণর আবুল ফজল মোহাম্মদ আলমগীর উপস্থিত রোটারী ক্লাব অফ উত্তরা লেক ভিউ'র উর্ধ্বতন কর্মকর্তা ও সদস্যদের উদ্দেশ্য বলেন সমাজের সমস্যা দূরীকরণসহ অন্যন্য মানব সেবার কাজের প্রতি এগিয়ে আসতে হবে। তাছাড়া রোটারী ক্লাব অফ উত্তরা লেক ভিউ’র থার্ড ইন্সটলেশন প্রোগ্রামের সভাপতি মোঃ আফজাল হোসাইন সেলিম এই ক্লাবের বিভিন্ন কার্যক্রম তুলে ধরেন উক্ত অনুষ্ঠানে উপস্থিত সকল রোটারীয়ানদের নিকট। অনুষ্ঠানে আবুল ফজল মোহাম্মদ আলমগীর ভবিষ্যৎতে কি ভাবে আরো উন্নয়নমূলক কাজ করা যায়, সে সব বিষয় নিয়েও আলোচনা করেন। রোটারী ক্লাব অব উত্তরা লেক ভিউ’র চেয়ারম্যান মোঃ আফজাল হোসাইন সেলিম উক্ত অনুষ্ঠানে বলেন,আমি আশাবাদী যে, এই ক্লাবের নতুন প্রেসিডেন্ট রোটারীয়ান মোঃ গোলাম রব্বানী এই ক্লাবের সমস্ত কাজ নিজ দায়িত্বে করে যাবেন ক্লাবের সকল সদস্যগণদের সাথে নিয়ে। অনুষ্ঠানে রোটারেক্ট সদস্যবৃন্দ এক মনোরম পরিবেশে রাতের খাবারের আয়োজন করেন। ক্লাব প্রেসিডেন্ট সম্মানিত অতিথিবৃন্দকে ক্রেস্ট প্রদানের মাধ্যমে সম্মাননা জানানো হয়। এছাড়াও তিনি ক্লাবের সকল সদস্যকে ক্লাবের কর্মকা-ে সক্রিয় অংশগ্রহণের জন্য ক্রেস্ট প্রদান করেন।



উত্তরানিউজ২৪ডটকম / আল আমিন কিবরিয়া

recommend to friends
  • gplus

পাঠকের মন্তব্য

ফেসবুকে আমরা