rab-1

রাজধানীর উত্তরা থেকে ৮ হাজার ১০০শ’ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে এলিট ফোর্স (র‌্যাব-১) উত্তরার একটি দল। র‌্যাবের হাতে আটককৃতরা মো: ইব্রাহিম খলিল (২৮) ও আবু তাহেরকে (৩২)। পরে জিঞ্জাসাবাদ শেষ আজ বুধবার ধৃত দুই মাদক ব্যবসায়ীকে উত্তরা পশ্চিম থানা পুলিশের নিকট সোপর্দ করে র‌্যাব। এ বিষয়ে উত্তরা পশ্চিম থানায় মামলা আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।


মঙ্গলবার দিবাগত রাত ১১টার দিকে রাজধানীর উত্তরা পশ্চিম থানার ১২ নম্বর সেক্টরের ১০ নম্বর সড়কের একটি বাসা থেকে গোপনে অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে আটক করে র‌্যাব-১।


আজ বুধবার র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১) এর কমান্ডিং অফিসার (সিও) লেফটেন্যান্ট কর্ণেল সারওয়ার বিন কাশেম আজ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
র‌্যাবের আইন ও গনমাধ্যম শাখার সিনিয়র এএসপি (মিডিয়া) মো: মিজানুর রহমান ভুঁইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানায়, মঙ্গলবার রাত ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১ এর সদস্যরা জানতে পারেন, ১২ নম্বর সেক্টরের ১০ নম্বর সড়কের ছয় তলায় কয়েকজন মাদক ব্যবসায়ী একত্রিত হয়েছে। এ তথ্যের ভিত্তিতে র‌্যাব সদস্যরা ওই স্থানে গোপনে অভিযান চালিয়ে ইব্রাহিম খলিল ও মো. আবু তাহের নামে দুই ইয়াবা ব্যবসায়ীকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৮ হাজার ১০০শ’ পিস ইয়াবা, ৭টি মোবাইল ফোন ও নগদ ৩ লাখ ৬৬ হাজার ৪শ’ টাকা উদ্ধার করা হয়। পরে জিঞ্জাসাবাদ শেষ আজ বুধবার ধৃত দুই মাদক ব্যবসায়ীকে উত্তরা পশ্চিম থানা পুলিশের নিকট সোপর্দ করে র‌্যাব।


উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আলী হোসেন খান আজ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি আরো জানান, এবিষয়ে র‌্যাবের পক্ষ থেকে উত্তরা পশ্চিম থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।



উত্তরানিউজ২৪ডটকম / এস,এম,মনির হোসেন জীবন

recommend to friends
  • gplus

পাঠকের মন্তব্য

ফেসবুকে আমরা