desshhhhhhhhh

প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী মোস্তাফিজুর রহমান বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। তাই উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হবে।

বর্তমান সরকারের প্রতি বিশ্বাস ও আস্থা থাকলে আগামি ২০২১ সালের মধ্যে প্রতিটি ঘরে ঘরে বিদ্যুত পৌঁছে যাবে।

বর্তমান সরকার শিক্ষাখাতের উন্নয়নে বদ্ধ পরিকর দাবি করে মন্ত্রী মোস্তাফিজুর রহমান বলেন, শিক্ষার মান আগের চেয়ে অনেক ভাল। এই খাতে সরকার সর্বাধিক বরাদ্ধ দিয়েছে। ফলে প্রায় লক্ষাধিক শিক্ষার্থীকে বৃত্তি দেয়া সম্ভব হচ্ছে। শিশুদের প্রতি শিক্ষক ও অভিভাবকদের আলাদা দৃষ্টি দেওয়ার আহ্বান জানিয়েছে তিনি ছোটবেলা থেকে তাদের আধুনিক ও তথ্য প্রযুক্তির শিক্ষায় গড়ে তুলার ওপর জোর দেন।

শনিবার বিকেলে শেরপুর ও ধুনট উপজেলার প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষায় জিপিএ-৫ ও বৃত্তি প্রাপ্তদের সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংসদ সদস্য আলহাজ্ব হাবিবর রহমানের সভাপতিত্বে স্থানীয় শেরপুর শহীদিয়া আলীয়া মাদ্রাসা চত্বরে আয়োজিত উক্ত অনুষ্ঠানে জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা হোসেন আলী, শেরপুর পৌরসভার মেয়র আব্দুস সাত্তার, ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ইব্রাহীম হোসেন, শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম সরোয়ার জাহান।

এছাড়া আরও বক্তৃতা দেন পৌর আওয়ামী লীগের সভাপতি মকবুল হোসেন, সাপ্তাহিক আজকের শেরপুর পত্রিকার সম্পাদক মুনসী মো. সাইফুল বারী ডাবলু, মুক্তিযোদ্ধা কমান্ডার একেএম ওবায়দুর রহমান, অধ্যক্ষ মাওলানা হাফিজুর রহমান, শিক্ষক সমিতির নেতা আব্দুল মতিন প্রমুখ।

পরে অনুষ্ঠানের প্রধান ও আমন্ত্রিত অতিথিরা মেধাবি শিক্ষার্থীদের ক্রেস্ট ও ফুল তুলে দিয়ে সম্মানা দেন।



উত্তরানিউজ২৪ডটকম / আ/ম

recommend to friends
  • gplus

পাঠকের মন্তব্য

ফেসবুকে আমরা