রিজভী

ইসরাইলের সঙ্গে বিএনপির সঙ্গে ষড়যন্ত্রের অভিযোগ নাকচ করে দিয়ে দলের সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, জনগণের সহানুভূতি আদায়ের জন্য সরকার কল্পকাহিনী সাজিয়েছে।

মঙ্গলবার বেলা সোয়া এগারটার দিকে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। ইসরায়েলি গোয়েন্দা সংস্থা মোসাদের সঙ্গে বিএনপি নেতা আসলাম চৌধুরীর যোগাযোগের অভিযোগ নিয়ে আওয়ামী লীগ নেতা মাহবুব-উল-আলম হানিফের বক্তব্যের প্রতিক্রিয়ায় এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

রবিবার বিএনপি ইসরায়েল ও তাদের গোয়েন্দা সংস্থা মোসাদের সঙ্গে হাত মেলানোর অভিযোগ করে আওয়ামী লীগ নেতা মাহবুবুল আলম হানিফ ধর্মভিত্তিক দলগুলোকে মাঠে নামার আহ্বান জানান।

রুহুল কবির রিজভী বলেন, মাহবুব-উল-আলম হানিফের বক্তব্যে দেশের মানুষ ও আমরা কৌতুকবোধ করছি। যারা সংবিধান থেকে আল্লাহর নাম মুছে দিয়েছে। এখন তারা আসলাম চৌধুরীর একটি কল্পকাহিনী-রূপকথা সাজিয়ে প্রচার দিয়ে বেড়াচ্ছেন।

তিনি বলেন, জনগণ জানে এরা নাটক সৃষ্টি করার জন্য, জনগণের সহানুভূতি আদায়ের জন্য এসব কথা-বার্তা বলছে।

চলমান ইউপি নির্বাচনে ক্ষমতাসীনরা নিয়মিত সন্ত্রাস চালিয়ে যাচ্ছে বলে অভিযোগ করেন রিজভী।

নির্বাচন কমিশনের সমালোচনা করে তিনি বলেন, এভাবে নির্বাচন অনুষ্ঠানের জন্য সরকার এই কমিশনকে ‘রাষ্ট্রীয় পদক’ এ ভূষিত করতে পারে।

নয়া পল্টনে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল,সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স প্রমুখ উপস্থিত ছিলেন।



উত্তরানিউজ২৪ডটকম / স স

recommend to friends
  • gplus

পাঠকের মন্তব্য

ফেসবুকে আমরা