oli-ahmed

নিরপেক্ষ নির্বাচনের সার্থে শক্তিশালী ও নিরপেক্ষ নির্বাচন কমিশন গঠনের লক্ষ্যে অবিলম্বে নিবন্ধিত দলগুলোকে নিয়ে জাতীয় সংলাপ করার আহ্বান জানিয়েছেন লিবারেল ডেমোক্র্যাটিক পার্টি-এলডিপির সভাপতি কর্নেল (অব:) ড. অলি আহমদ বীরবিক্রম। তিনি বলেন, প্রতিহিংসার রাজনীতির কারণে আজ গণতন্ত্র হুমকির মুখে। এ প্রতিহিংসার রাজনীতি থেকে মুক্ত হতে না পারলে জাতিকে কঠিন মাসুল দিতে হবে। তিনি প্রতিহিংসার রাজনীতি পরিহার করে গণতন্ত্রের প্রশ্নে জাতীয় ঐক্য গড়ে তোলার আহ্বান জানান।
পান্থপথস্থ দলীয় কার্যালয়ে গতকাল শুক্রবার গণতান্ত্রিক যুবদলের এক কর্মিসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। যুবদল নেতা শফিউল বারী রাজুর সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন এলডিপি সিনিয়র যুগ্ম মহাসচিব শাহাদাত হোসেন সেলিম। আরো বক্তব্য রাখেন ড. নিয়ামুল বাশার, জাফর সিদ্দিকী, অধ্যাপক তারিনা মাহবুব, তমিজউদ্দিন টিটু, ইঞ্জিনিয়ার ইকবাল হোসেন তালুকদার প্রমুখ।
অলি আহমদ বলেন, সাংবিধানিক প্রতিষ্ঠানগুলোর দুর্বলতার কারণেই গণতন্ত্র বিকশিত হচ্ছে না। দেশ, জাতি, রাষ্ট্র ও গণতন্ত্রের স্বার্থে সাংবিধানিক প্রতিষ্ঠানগুলোকে শক্তিশালী করা উচিত। গণতন্ত্র রক্ষায় চলমান সংগ্রামে যুবসমাজকে সুদৃঢ় ঐক্য গড়ে তোলার আহ্বান জানান অলি আহমদ।



উত্তরানিউজ২৪ডটকম / আ/ম

recommend to friends
  • gplus

পাঠকের মন্তব্য

ফেসবুকে আমরা