habib-hasan-seat-18

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৮ আসন থেকে এম.পি পদে মনোনয়ন নিতে মনোনয়ন পত্র ক্রয় ও জমাদান কার্য সম্পন্ন করেছেন ঢাকা মহানগর উত্তরের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান। সম্প্রতি নির্বাচনে নিজের অংশগ্রহণের ব্যাপারে গণমাধ্যমে এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, আমরা যারা আওয়ামী লীগ করি প্রত্যেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুুুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়েই অদ্যাবধি দলের সাথে মনে প্রাণে জড়িয়ে আছি। দলের প্রতি অটুট শ্রদ্ধা, ভালোবাসা আর বর্তমান সফল সরকারের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদর্শে আমরা সব সময়ের জন্য প্রস্তুত আছি। নির্বাচনে অংশগ্রহণের ব্যাপারে জননেত্রী শেখ হাসিনা দলীয়ভাবে যাকে মনোনয়ন দিবেন, আমরা তাঁর হয়েই দলের স্বার্থে নিবেদিত হয়ে কাজ করবো ইনশাআল্লাহ্।
গণমাধ্যমে প্রকাশিত বক্তব্যে তিনি আরও বলেন, বর্তমান বাংলাদেশ এখন সারাবিশ্বের কাছে এক আলোচ্য বিষয়। ডিজিটাল দেশ হিসেবে বিশ্ব দরবারে স্বীকৃতি পেয়েছে আমাদের এই সোনার বাংলাদেশ। এই সুন্দর ডিজিটাল দেশ গড়ার কারিগর এ দেশের অহংকার, মানবতার মা শেখ হাসিনা।
এসময় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদান ও আদর্শিকতা নিয়ে আগামীতে এগিয়ে যাওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তিনি। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৮ আসনে মনোনয়ন পেলে বিপুল ভোটে জয়লাভ করবেন বলে এমনটি আশা করেন হাবিব হাসানের কর্মী-সমর্থকরা।



উত্তরানিউজ২৪ডটকম / জি/তা

recommend to friends
  • gplus

পাঠকের মন্তব্য

ফেসবুকে আমরা