gas bandhu jasim- manikganj uttaranews24

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলায় ধানকোড়া ইউনিয়নে গোলড়া গ্রামের মো: জসিম উদ্দিন(৪০) এলাকাবাসীর কথা চিন্তা করে  হাতে নিয়েছেন একটি মহৎ কাজ।তিনি মানুষের বাড়ি বাড়ি গ্যাস দিয়ে আসছে সাইকেলে বা মাথায় করে। তার মূল পেশা কাপড় দোকান কিন্তু এলাকার মানুষের কথা চিন্তা করে তিনি কাপড়ের দোকানের পাশাপাশি মানুষের বাড়ি বাড়ি গিয়ে গ্যাস দিয়ে আছে।গ্যাসের বোতলের দামের চেয়ে বেশি নেয় না।যদি কেও খুশি হয়ে ২০-৩০ টাকা দেয়ে তাহলে সে হাসি মুখে নেয়।

জসিম উদ্দিন উওরা নিউজকে জানান, আমার ছোট বেলা থেকে মানুষের সেবা করতে পারলে অনেক ভালো লাগে। আমি মানুষের বাড়ি বাড়ি গিয়ে গ্যাস দিয়ে আসি তখন আমার কোন কষ্ট যে মানুষের একটু হলে উপকার করছি।আমাকে কেও কেও খুশি হয়ে গ্যাসের বোতলে দামের চেয়ে ২০-৩০ টাকা বেশি দেয়। আল্লাহর রাস্তায় চলতে পেরে ও মানুষের উপকার করতে পেরে আমি অনেক খুশি হই।আমি যেন মানুষের সারা জীবন উপকার করে মরতে পারি।

রুবেল হোসেন উওরা নিউজকে জানান, যে জসিম উদ্দিনের হোম সাভিসের জন্য আমাদের গ্রামে বা আশে পাশের এলাকার অনেক উপকার হয়েছে । আমরা যে কেও তাকে ফোন দেওয়ার সাথে সাথে গ্যাস নিয়ে হাজির হয় সাইকেল বা মাথায় করে। অনেক সময় গ্যাসের বোতলের দাম নিয়ে চলে যায়। আমরা দেখি সে প্রতিদিন পাঁচ ওযাক্ত নামাজ পরে কোন ওয়াক্ত নামাজ কাযা করে না। তার এই কাজের জন্য খুশি এলাকাবাসীও।



উত্তরানিউজ২৪ডটকম / কামরুল ইসলাম খান

recommend to friends
  • gplus

পাঠকের মন্তব্য

ফেসবুকে আমরা