যুবলীগ ঢাকা মহানগর উত্তর

এস.এম.মনির হোসেন জীবন:  বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর উত্তরা রাজলক্ষী কমপ্লেক্স এর সামনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের নির্বাচনী গণসংযোগ, প্রচারণা এবং নির্বাচনী যুবলীগ কর্তৃক সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়ামের অন্যতম সদস্য ও সাবেক স্বরাষ্ট্র ও ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী এ্যাডভোকেট সাহারা খাতুন এম.পি। 


প্রধান অতিথির বক্তব্যে এ্যাডভোকেট সাহারা খাতুন বলেন, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবার আওয়ামী লীগ জনগনের ভোটে আবার ক্ষমতায় আসবে। এতে কোন সন্দেহ নেই। সেই জন্য দলীয় নেতাকর্মীদেরকে ঐক্যবদ্বভাবে এখন থেকে নৌকার জন্য ঘরে ঘরে গিয়ে কাজ করার জন্য উদাত্ত আহবান জানান। এসময় তিনি বলেন, অপরাধ ও অপরাধীদের দল হলো বিএনপি-জামায়াত। আগামীতে বিএনপি নামক দলকে বাংলাদেশের রাজনীতি থেকে নিষিদ্ধ করতে হবে। তাদের মুখে জনগনের কল্যাণের কোন কথা নেই। আছে শুধু খালেদা ও তার পুত্র তারেক জিয়ার মুক্তি সহ ৭ দফা দাবী। যতো ষড়যন্ত্র আর দেশী বিদেশী চক্রান্ত তারা করুক না কেন তাদের সব কিছু ভেস্তে যাবে। তিনি আরও বলেন, বাংলাদেশকে আগামীতে এগিয়ে নিতে হলে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই। কোন অপশক্তি নির্বাচনকে বানচাল করতে পারবেনা।
ঢাকা মহানগর উত্তর আওয়ামী যুবলীগের সভাপতি আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিলের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বত্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান আলহাজ্ব মো: ওমর ফারুক চৌধুরী, দলের সাধারণ সম্পাদক মো: হারুন অর রশীদ, ঢাকা মহানগর উত্তর যুবলীগের সাধারণ সম্পাদক মো: ইসমাইল হোসেন। 


এসময় বিশেষ অতিথির বক্তব্যে যুবলীগের চেয়ারম্যান আলহাজ মো: ওমর ফারুক চৌধুরী তার বক্তৃতায় বলেন, মানুষের সব চাইতে শ্রেষ্ঠ কাল হলো তার যৌবনকাল। শেখ হাসিনার শাসনামলে দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। দেশ অনেক দূর এগিয়ে গেছে। আর ও এগিয়ে যাবে। আগামীতে উন্নয়নের এ ধারা পর্যায়ক্রমে অব্যাহত থাকবে। বাংলাদের আপমর জনগনের স্বপ্ন দেখেন প্রধানমন্ত্রী। স্বপ্নস্বারথী হলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যুবলীগের চেয়ারম্যান আরও বলেন, অপরাধ ও অপরাধীদের দল হলো বিএনপি-জামায়াত। আগামীতে বিএনপিকে বাংলাদেশের রাজনীতি থেকে চিরতরে ব্যান্ড করতে হবে। যারা মানুষ পুড়িয়ে হত্যা করে তাদেরকে বাংলাদেশে রাজনীতি করার কোন প্রয়োজন নেই বলে তিনি মন্তব্য করেন।
ঢাকা মহানগর উত্তর আওয়ামী যুবলীগের উদ্যোগে নৌকা প্রতীকের সমর্থনে এই নির্বাচনী গণসংযোগ অনুষ্ঠানটির সঞ্চালনা করেন ঢাকা মহানগর উত্তর যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো: মামুন সরকার।


এসময় আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: হাবিব হাসান, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, দক্ষিণখান আদর্শ ইউনিয়নের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্বা এস,এম,তোফাজ্জল হোসেন, উত্তরা পূর্ব থানা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্বা মো: কুতুব উদ্দিন আহমেদ, দক্ষিণখান থানা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট মো: আবু হানিফ, আওয়ামী লীগ নেতা সাঈদ সিদ্দিকী কাক্কা, ঢাকা মহানগর উত্তর যুবলীগ নেতা ডি,এম শামীম, তুরাগ থানা যুবলীগের আহবায়ক বাবু নিত্য চন্দ্র ঘোষ, যুগ্ম আহবায়ক নাসির উদ্দিন নাসিম, বৃহত্তর উত্তরা থানা ছাত্রলীগের সাবেক সভাপতি মো: সাইদুল ইসলাম সোহেল, যুবলীগ নেতা আবুল কালাম রিপন, মহিলা আওয়ামী লীগ নেত্রী রুমা আজাদ, মহিলা নেত্রী জান্নাতুল ফেরদৌস, সুলতানা পপি, তুরাগ থানা যুবলীগ নেতা মাসুদ রানা জালাল, হারুন অর রশীদ, তুরাগের হরিরামপুর ইউনিয়ন এর সাবেক ৫ নম্বর ওয়ার্ডের যুবলীগের সভাপতি মো: রফিকুল ইসলাম প্রমুখ।


নির্বাচনী সমাবেশ শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি ঢাকা-১৮ আসনের এম.পি এ্যাডভোকেট সাহারা খাতুন, বিশেষ অতিথি যুবলীগের চেয়ারম্যান আলহাজ মো: ওমর ফারুক চৌধুরীসহ অন্যান্য নেতৃবৃন্দগণ নৌকা প্রতীকের সমর্থনে লিফলেট বিতরণ করেন। এসময় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা লীগ সহ সহযোগী অঙ্গ-সংগঠনের কয়েক হাজার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



উত্তরানিউজ২৪ডটকম / এস.এম.মনির হোসেন জীবন

recommend to friends
  • gplus

পাঠকের মন্তব্য

ফেসবুকে আমরা