bnp-kader

খালেদা জিয়ার সৌদি আরবে অর্থপাচারের বিষয়ে অবশ্যই অভিযোগের ভিত্তিতে দুদক তদন্ত করবে। কারণ প্রধানমন্ত্রী না জেনে, না শুনে অন্ধকারে ঢিল ছুঁড়েন না বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রবিবার (১০ ডিসেম্বর) বিকালে বঙ্গবন্ধু এভিনিউতে বিজয় দিবস উপলক্ষে স্বেচ্ছাসেবক লীগের এক আলোচনায় সভায় তিনি এসব কথা বলেন। কাদের বলেন, সত্য চাপা থাকে না। ৩০০ সু্টকেস নিয়ে তিনি (খালেদা জিয়া) কেন সৌদি গিয়েছিলেন বেরিয়ে এসেছে। এখন চোরের মায়ের বড় গলা। তাদের দুর্নীতির কথা সবাই জানে। যুক্তরাষ্ট্রে তারেক রহমান আর সিঙ্গাপুরে কোকোর দুর্নীতির প্রমাণ মিলেছিল।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামের সমালোচনা করে কাদের বলেন, সৌদিআরব অর্থপাচার নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্যের জবাবে বিএনপি যা বলছে, তা অত্যন্ত অশালীন। সৌদিআরব অর্থপাচারের বিষয়টি রাজনৈতিক অঙ্গনের আলোচনায় এসে গেছে।

বিএনপি গণতন্ত্রের মায়াকান্না করছে উল্লেখ করে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, তাদের গণতন্ত্র ছিল মার্শাল গণতন্ত্র, গ্রেনেড গণতন্ত্র, কার্ফু গণতন্ত্র। মানুষ পুড়িয়ে যখন মেরেছিল তখন গনতন্ত্র কোথায় ছিল? যারা ইতিহাস নিয়ে কানামাছি খেলে, মিথ্যাচার করে, ইতিহাস বিকৃত করে, তারা সবচেয়ে নিকৃষ্টতম



উত্তরানিউজ২৪ডটকম / টি/কে

recommend to friends
  • gplus

পাঠকের মন্তব্য

ফেসবুকে আমরা