oikkofront-leaders

১১ দফা লক্ষ্য ও সাত দফা দাবিতে আজ রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জনসভা করবে জাতীয় ঐক্যফ্রন্ট। মঙ্গলবার বেলা দুইটা থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত সমাবেশ করবে গণফোরাম সভাপতি ড. কামালের নেতৃত্বে গড়া জোটটি।

সমাবেশ থেকে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার আগে খালেদা জিয়ার মুক্তিসহ সাত দফা আদায়ে তারা সরকারকে সময় বেঁধে দেয়ার পাশাপাশি পরবর্তী কর্মসূচি ঘোষণা করবে।

জনসভা সফল করতে ইতোমধ্যে সব ধরনের প্রস্তুতি শেষ করেছে ঐক্যফ্রন্ট। নির্বাচনের আগে ঢাকার এই জনসভায় বিপুল সংখ্যক জনসমাগমের প্রস্তুতি নেওয়া হয়েছে। এজন্য গাজীপুর, নারায়ণগঞ্জ, নরসিংদী, মুন্সিগঞ্জসহ ঢাকার আশপাশের জেলাগুলো থেকেও নেতাকর্মীদের জনসভায় যোগ দেওয়ার ব্যাপারে নির্দেশনা দেওয়া হয়েছে।

আজকের জনসভা থেকে পরবর্তী কর্মসূচি ঘোষণা করা হবে বলে গতকাল জানিয়েছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। গতকাল রাতে মতিঝিলে মওদুদ আহমদের অফিসে জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির বৈঠকের পর ফখরুল বলেছিলেন, ‘আমাদের আজকের মিটিং ভালো হয়েছে, এই মিটিংয়ের ফলাফল মঙ্গলবার জানিয়ে দেয়া হবে। ঐক্যফ্রন্টের জনসভা থেকে পরবর্তী কর্মসূচি ঘোষণা করা হবে।’

এর আগে একই দাবিতে সিলেট ও চট্টগ্রামে জনসভা করে জাতীয় ঐক্যফ্রন্ট। এসব জনসভায় ঐক্যফ্রন্ট নেতা গণফোরামের ড. কামাল হোসেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ জোটটির শীর্ষ নেতারা বক্তব্য দেন।



উত্তরানিউজ২৪ডটকম / জি/তা

recommend to friends
  • gplus

পাঠকের মন্তব্য

ফেসবুকে আমরা