অপহরণ_uttaranews24

ঢাকা মহানগর উত্তর আওয়ামী যুবলীগের সহ সম্পাদক ও হরিরামপুর ইউনিয়নের যুবলীগ সভাপতি আবুল কালাম রিপনের স্ত্রী-সন্তানকে অপহরণ করেছে দুর্বৃত্তরা। গত বৃহস্পতিবার দুপুর ১২টায় উত্তরার ঢাকা উইমেন কলেজের স্থায়ী ক্যাম্পাসের সামনে থেকে মেয়ে সুমাইয়া আক্তার কেয়া (১৭)কে কে বা কারা অপহরণ করেছে তা সঠিক জানা যায়নি। এর ঠিক ২ ঘন্টা পরই তুরাগের খালপাড় এলাকা থেকে অপহৃত যুবলীগ নেতার স্ত্রী আফরোজা আক্তার। অপহৃত কেয়া ঢাকা উইমেন কলেজের একাদশ শ্রেণির শি¶ার্থী। যুবলীগ নেতা আবুল কালাম রিপন উত্তরা নিউজকে জানায়, কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে কিছু বুঝতে পারছিনা। তবে তার স্ত্রী আফরোজার মুঠোফোন থেকে বেশ কয়েকবার বার ফোন করে মুক্তিপণ হিসেবে টাকা দাবি করে হুমকি দিয়েছে দুর্বৃত্তরা।
এ ঘটনায় বৃহস্পতিবার রাতেই থানায় সাধারণ ডায়েরি করেছেন যুবলীগ নেতা আবুল কালাম রিপন। এ বিষয়ে তুরাগ থানার ইন্সপেক্টর অপারেশন দুলাল হোসেন উত্তরা নিউজকে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন অপহৃতদের যত দ্রুত সম্ভব উদ্ধার করে প্রকৃত অপরাধীদের আইনের আওতায় আনার প্রাণপন চেষ্টা চালানো হবে।


শেষ খবর পাওয়া পর্যন্ত জানা যায়, উত্তরা ১৫ নং সেক্টরের একটি খালি জায়গায় স্ত্রী আফরোজা আক্তারকে অজ্ঞান অবস্থায় দুর্বৃত্তরা ফেলে রেখে যায়। পরবর্তী উত্তরার একটি হাসপাতালে তাকে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।



উত্তরানিউজ২৪ডটকম / তুরাগ প্রতিনিধি (পশ্চিম)

recommend to friends
  • gplus

পাঠকের মন্তব্য

ফেসবুকে আমরা