chole

একটা মানুষকে বোঝার জন্য দিনের পর দিন আর নয় অপেক্ষা। জাস্ট চুল দেখেই বোঝা যাবে মানুষটা কেমন ধরনের। ধরুন, আপনার হঠাৎ কাউকে খুব ভালো লেগে গেল। কিন্তু বুঝতেই পারছেন না মানুষটা কেমন হবে। আদৌ সে আপনাকে কতটা ভালো রাখবে। তাহলে এবার আর পছন্দের মানুষটিকে চিনতে দিনের দিনের পর দিন অপেক্ষা নয়। চুল দেখেই যাচাই করে নিন।

১। ছোট চুলঃ যদি চুল ছোট হয়, তাহলে সেই মানুষটি কিন্তু খুব সিরিয়াস স্বভাবের হয়। বিশেষ করে তার কেরিয়ার নিয়ে খুব সিরিয়াস হয় এবং খুব সহজেই সিদ্ধান্ত নিতে পারে। নিজের সম্পর্কে বেশ সচেতন হয় এরা। এরা কিছু লুকিয়ে রাখে না। খুব সৎ হয়। আর সবচেয়ে বড় কথা, এরা খুব আত্মবিশ্বাসী হয়। একবার কিছু করব মনে করলে, সেটা করেই ছাড়ে। আর নিজে যেটা ঠিক মনে করে সেটাই করতে ভালোবাসে।

২। মাঝারি সাইজের চুলঃ চুল যদি হয় মাঝারি সাইজের তাহলে তার চিন্তা-ভাবনা খুব ভালো। সে সবসময় ভালো চিন্তা করতে ভালবাসে। তবে এরা একটু অমনোযোগী হয় এবং অল্পেই খুব বেশী চিন্তিত হয়ে পড়ে। খুব চিন্তা করে। টেনশন করে। এরা সব কিছুকেই যুক্তি দিয়ে বিচার করতে চায়। ভ্রান্ত জিনিসে বিশ্বাস করতে চায় না। প্রকৃত যুক্তি দিয়ে যেটা বিচার করা যায়, সেটাই মানে।

৩। বড় চুলঃ চুল বড় হলে এরা একটু কেয়ার ফ্রী হয়। নিজের প্রতি তেমন যত্নশীল নয়। নিজের কেরিয়ার নিয়েও তেমন সচেতন নয়। আর সহজে সিদ্ধান্ত নিতেও পারে না। ম্যাচিওরিটি তেমন প্রকাশ পায় না। একটু বাচ্চা স্বভাবের হয় এরা। এরা আবদার, বায়না করতে বেশ ভালবাসে। খুব একটা বেশী ম্যাচিওর হয় না এ স্বভাবের কেউ। নিজের বুদ্ধি কাজে লাগায় না। সাধারণত অন্যরা যা বলে, তাতেই বিশ্বাস করে নেয়।

৪। সোজা চুলঃ চুল যদি একদম সোজা হয়, তাহলে সে একজন পারফেকশনিস্ট। সে যে কাজই করুক না কেন, একদম নিখুঁত ভাবে করতে ভালবাসে। কেউ যেন তার কাজের খুঁত ধরতে না পারে, বা তার কাজ নিয়ে কিছু বলতে না পারে। শুধু কাজ নয় জীবনের অন্যান্য বিষয়গুলোও যতটা সম্ভব পারফেক্ট চায়। সে যে কাজে রয়েছে, সেই কাজের সমস্ত সিচুয়েশন নিজেই কন্ট্রোল করতে চায়। এবং বেশ দয়ালু স্বভাবের হয়। কেউ বিপদে পড়লেই সাহায্য করতে চায়। এবং নিজের ও কাজের জিনিসপত্র একটু গুছিয়ে রাখতে ভালবাসে।

৫। ঢেউ আকৃতির চুলঃ ঢেউ আকৃতির চুল হলে সে খুব ক্রিয়েটিভ। তার মধ্যে নানা রকম বা কিছু না কিছু ক্রিয়েটিভ দিক আছে অর্থাৎ যাকে বলে সৃজনশীল ক্ষমতা। হতে পারে সেটা নাচ, গান বা আঁকা বা আরও অন্য কিছু। এবং এরা দিনের একটা সময় একা কাটাতে ভালবাসে। এরা নিজেদের জন্য স্বাধীনতা চায়। এবং এটা তাদের কাছে খুব গুরুত্বপূর্ণ। কিন্তু এরা খুব ইমোশনাল টাইপের হয়। সেইজন্য এরা দুঃখ পায়।

৬। কোঁকড়ানো চুলঃ চুল খুব কোঁকড়ানো, তাহলে সে আনন্দ করতে খুব ভালবাসে। অর্থাৎ ফান লাভিং এর বেশি পছন্দ। সবার সাথে মজা করতে খুব ভালোবাসে। এদের খুব প্যাশন থাকে। এবং মন থাকে ভালোবাসায় ভরপুর। এদের লিডারশিপ গুণ থাকে। কিন্তু এরা তেমন সিরিয়াস হয় না।



উত্তরানিউজ২৪ডটকম / টি/কে

recommend to friends
  • gplus

পাঠকের মন্তব্য

ফেসবুকে আমরা