dhaka-pirated-video-creator-arested-by-rab3-uttaranews24

 

রাজধানীর গুলিস্তান, পল্টন এবং কদমতলী পৃথক তিনটি এলাকা গোপনে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ পাইরেটেড সিডি, সিডি কপি রাইট মেশিন ও পাইরেসির কাজে ব্যবহৃত সরঞ্জামাদিসহ ২৭ জনকে গ্রেফতার করেছে এলিট ফোস র‌্যাব-৩ এর একটি দল। এসময় গ্রেফতারকৃতদের নিকট থেকে একটি ল্যাপটপ, ৩৫টি কম্পিউটার মনিটর, ৩৩টি সিপিইউ, ২টি ইউপিএস, সিডি কপি রাইট মেশিন ৬টি, পাইরেটেড সিডি ডিক্স ১৯৭৬৪ টিসহ পাইরেসির কাজে ব্যবহৃত সরঞ্জামাদি জব্দ করা হয়।


র‌্যাবের আইন ও গনমাধ্যম (মিডিয়া) শাখার সিনিয়র এএসপি মো: মিজানুর রহমান ভুঁইয়া আজ সোমবার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


তিনি জানান, রোববার বিকেল ৪টা থেকে শুরু করে রাত ১২টা পযন্ত রাজধানীর গুলিস্তান, পল্টন এবং কদমতলী তিন থানা এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় র‌্যাব-৩ এর একটি দল। পল্টন থানাধীন ১৫৫/৫ ডিআইটি এক্সটেনশন রোড, এলাকা থেকে প্রথমে মোঃ গিয়াস উদ্দিন (২৭)কে আটক করা হয়। পরে তার স্বীকারোক্তি মতে গুলিস্তান -ফকিরাপুল এলাকায় বংশাল থানাধীন সুন্দরবন স্কোয়ার সুপার মার্কেটে ও কদমতলী এলাকায় পৃথক আরো দু’টি অভিযান পরিচালনা করে পর্ণোগ্রাফি ও পাইরেসির সাথে জড়িত মোট ২৭ জনকে গ্রেফতার করে র‌্যাব। র‌্যাবের হাতে গ্রেফতারকৃতরা হলো-মোঃ গিয়াস উদ্দিন (২৭), মোঃ শাহিন (২৮), মোঃ রায়হান উদ্দিন (২৬), টিপন চন্দ্র হাওলাদার (২৬) মোঃ তারেক হোসেন (২০), মোঃ সম্রাট হোসেন (২১), মোঃ মিজানুর রহমান (২২), মোঃ সোহাগ হোসেন (৩০), মোঃ নুর উদ্দিন (৪০) । মোঃ রানা (২২), মোঃ নাঈম উদ্দিন ভুইয়া (২৪), মোঃ শেখ সালাহউদ্দিন (২৮), মোঃ জাফর (৩০), মামুন হোসেন (২২), আব্দুল আল মামুন (২৫), মোঃ রোকন উদ্দিন (২৮), মোঃ অপু (২৬), মোঃ মনির (২০), মোঃ রায়হান (২৫), মোঃ আব্দুল কাইয়ুম, মোঃ আকবর হোসেন (২২), মোঃ নাইমুল ইসলাম (১৯), মোঃ পিন্টু মিয়া (২৪), মোঃ শাকিল (৩৩), মোঃ সাইফুল ইসলাম (২৪), মোঃ আনোয়ার হোসেন (২৫) প্রমুখ।


র‌্যাব-৩ এর অফিস সুত্রে জানা যায়, এ ধরনের অসাধু ব্যক্তিদের অপতৎপরতায় বাংলাদেশের ফিল্ম ও মিউজিক ইন্ডাস্ট্রি ব্যাপক ক্ষতির সম্মুখীন হচ্ছে। অশ্লীলতা প্রচারের মাধ্যমে তারা একদিকে যেমন যুব সমাজকে ভুল পথে নিয়ে যাচ্ছে।


র‌্যাব আরো জানান, তেমনি অপসংস্কৃতি প্রচারের মাধ্যমে আমাদের সুদীর্ঘ সময়ের লালিত সামাজিক মূল্যবোধকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে যাচ্ছে। তাদের অপরাধমূলক কর্মকান্ডের ফলে যুবসমাজের মধ্যে বিকৃত রুচির প্রচার ও প্রসার লাভ করছে। এ বিষয়ে ধৃত ব্যক্তিদের বিরুদ্বে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলে জানিয়েছে র‌্যাব-৩।



উত্তরানিউজ২৪ডটকম / এস.এম.মনির হোসেন জীবন

recommend to friends
  • gplus

পাঠকের মন্তব্য

ফেসবুকে আমরা