recover-dead-body-uttara

শুক্রবার উত্তরা ৯ নং সেক্টরের ৩/ডি রোডের ৩ নং বাসা থেকে আজহারুল ইসলাম (৪৪) নামে এক পুলিশ কর্মকর্তার মরদেহ উদ্ধার করেছে উত্তরা পশ্চিম থানা পুলিশ। নিহত আজহারুল ইসলাম কক্সবাজারের ট্রাফিক পরিদর্শক (টিআই) হিসেবে কর্মরত ছিলেন বলে জানা যায়।

জানা যায়, নিজ কর্ম এলাকা থেকে  ছুটিতে ঢাকার উত্তরায় অবস্থিত  ভাড়া বাসায় এসেছিলেন তিনি।

শুক্রবার (১৬ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে খবর পেয়ে ওই বাসা থেকে অজ্ঞান অবস্থায় আজহারুল ইসলামকে  উদ্ধার করে উত্তরা পশ্চিম থানা পুলিশ। পরে উত্তরা আধুনিক মেডিকেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক আজহারুল ইসলামকে মৃত ঘোষণা করে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে আজহারুল। তবে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ বিছানায়   শয়নরত অবস্থায় পাওয়া গেছে বলে জানা যায়।

এ বিষয়ে  উত্তরা পশ্চিম থানার উপ-পরিদর্শক (এসআই) মঞ্জুরুল ইসলাম গণমাধ্যমকে জানায়,  সকাল ১০টার দিকে পরিবারের পক্ষ থেকে থানায় ফোন করে শয়নরত অবস্থায়  আত্মহত্যার বিষয়টি জানানো হয়।

মঞ্জুরুল ইসলাম আরও বলেন,  টিআই আজহারুল ফ্যানের সঙ্গে রশি বেঁধে গলায় ঝুলে আত্মহত্যা করেছেন বলে পরিবারের সদস্যরা জানিয়েছে। তবে মৃত্যুর কারণ সঠিক কারণ জানতে মরদেহ ময়না তদন্তের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

অন্যদিকে মৃত্যুর বিষয়ে কক্সবাজার জেলার এএসপি (ট্রাফিক) মারফত জানা যায়, চলতি সপ্তাহে ব্রাহ্মণবাড়িয়া থেকে বদলি হয়ে এখানে (কক্সবাজার) যোগদান করেন ট্রাফিক ইন্সপেক্টর আজহারুল ইসলাম। ঢাকায় বদলির জন্য তিনি আবেদন করার কথা বলে ঢাকায় ছুটিতে যান। সকালে উত্তরা পশ্চিম থানা ও পরিবারের কাছ থেকে জানতে পারি তিনি আত্মহত্যা করেছেন।



উত্তরানিউজ২৪ডটকম / স্টাফ রিপোর্টার

recommend to friends
  • gplus

পাঠকের মন্তব্য

ফেসবুকে আমরা